আজকের শিরোনাম :

নেইমারের সঙ্গে একটা ছবি তুলতে চাই: মোনালিসা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৯ জুন ২০১৮, ১৩:২৫

ঢাকা, ২৯ জুন, এবিনিউজ : রাশিয়া বিশ্বকাপ নিয়ে উন্মাদনার কমতি নেই তারকাদের মাঝেও। বাংলাদেশের শোবিজ অঙ্গনেও পড়েছে এর ছোঁয়া। পছন্দের দলের পক্ষ নিয়ে চলছে তর্ক বিতর্ক।

বাংলাদেশের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী মোজেজা আশরাফ মোনালিসার প্রিয় দল ব্রাজিল। আত্বীয় বন্ধুদের নিয়ে তিনিও মেতে আছেন ফুটবল আনন্দে। মোনালিসা যুক্তরাষ্ট্রে বসবাস করলেও কিছু সময়ের জন্য দেশে এসেছেন। এখন উপভোগ করছেন নেইমার-কুতিনহোদের খেলা।

মোনালিসা তার প্রিয় দলের প্রসংশা করে বলেন, ব্রাজিল সব সময় ভালো খেলে। ছোটবেলা থেকেই দেখে আসছি আম্মা-বোন, বাসার সবাই ব্রাজিল সাপোর্ট করছে। তখন রোনালদো ছিলেন ব্রাজিলের নামকরা খেলোয়াড়। যদিও তখন বয়স কম থাকায় খেলা তেমন একটা বুঝতাম না। এরপর বড় হওয়ার পর আমার কাছে মনে হয়েছে ব্রাজিলের খেলার ঢংটা বেশ সুন্দর। তখন থেকে ওদের খেলা আমার আরও ভালো লাগতে শুরু করে। রোনালদোর খেলা তখন বেশ মনে ধরে যায়। এরপর নেইমারের খেলার প্রতিও আমার ভালো লাগা শুরু হয়।

মোনালিসা বলেন, আমার ভক্তরা আমার কাছে যেভাবে আবদার করে নেইমারের দেখা পেলে আমি একই রকমের আবদারই করব। নেইমারের সঙ্গে একটা ছবি তুলতে চাইব আর একটা অটোগ্রাফ নেব।

মেসি-নেইমারের তুলনা করতে গিয়ে তিনি বলেন, মেসি-নেইমার দুজনকেই আমার বেশ ভালো লাগে। হ্যাঁ, মেসির খেলার প্রতিও আমার টান আছে। মেসির খেলার একটা অন্যারকম ধরণ আছে। তিনি বেশ ঠান্ডা স্বভাবের। আমার কাছে মনে হয় মেসি খেলার সময় বেশ ঠান্ডা মেজাজেই খেলতে নামেন। এদিক থেকে নেইমার আবার উল্টো স্বভাবের। নেইমার বেশ চঞ্চল। খেলার সময় নেইমার বেশ উত্তেজিত থাকেন। খেলার সময় আশপাশে কাউকে খুব একটা পাত্তা দিতে দেখা যায় না তাকে। গোল করার সময়ও নেইমার খুব উত্তেজিত থাকে। তার এই স্বভাব আমার খুবই পছন্দ।

মোনালিসা এপ্রিলের মাঝামাঝি সময়ে যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেছেন। থাকবেন আরও কিছুদিন। তারপর উড়াল দিবেন আপন গন্তব্য। তাই পরিবারের সদস্যদের সঙ্গে এবারের বিশ্বকাপ নিয়ে মজে আছেন। তার ভাষায়, এটা আমার জন্য অনেক বড় পাওয়া।

এবিএন/মাইকেল/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ