আজকের শিরোনাম :

‘সঞ্জু’ নিয়ে সালমানকে হিরানির কড়া জবাব

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৯ জুন ২০১৮, ১৩:০০

ঢাকা, ২৯ জুন, এবিনিউজ : বেশ কিছুদিন আগেই বলিউডের ভাইজান খ্যাত সালমান খান দাবি করেছিলেন ‘সঞ্জু’ সিনেমাতে সঞ্জয়ের চরিত্রে তার থেকে ভালো অভিনয় আর কেউ করতে পারবেন না। আর সেই কথার পরিপ্রেক্ষিতে জবাবও দিয়েছিলেন সঞ্জু চরিত্রের অভিনেতা রণবীর কাপুর।

তবে সেটা ছিল খুবই সাধারণ উত্তর। তবে সেসময় সিনেমার পরিচালক চুপ থাকলেও, এতদিন পর হঠাৎই গর্জে উঠলেন। সালমানকে সঞ্জু নিয়ে মন্তব্য করায় ছুঁড়ে দিলেন তার জবাবের তীর। রণবীরের পক্ষ নিয়ে নিজের বক্তব্য রাখলেন হিরানি।

তিনি জানালেন, রণবীর কাপুরের সঙ্গে সঞ্জয় দত্তের মুখের অস্বাভাবিক মিল দেখেই নির্মাতারা সিদ্ধান্ত নিয়েছিলেন তাকে নিয়েই ছবিটি করার। এছাড়াও বায়োপিক যাকে নিয়ে তৈরি হচ্ছে তিনি কখনই সেই বায়োপিকে অভিনয় করেন না।

এ বিষয়ে রাজকুমার হিরানি সম্প্রতি জানিয়েছেন, “ছবিতে সঞ্জয়ের বয়স্ক চরিত্রটা একবার ভেবেছিলাম সঞ্জয় দত্তকে দিয়েই করাবো। কিন্তু তারপরই মনে হয়েছে দরকার নেই, পুরো ব্যাপারটাই অদ্ভুত দেখাবে। কারণ একবার দর্শক দেখছে সঞ্জয় দত্তের চরিত্রে রণবীর অভিনয় করছেন, আবার হঠাৎ একই চরিত্রে অভিনয় করতে শুরু করলেন সঞ্জয়। এই একটা জিনিস পুরো ফিল্মটার এসেন্স নষ্ট করে দেবে। সঙ্গে সঙ্গে দর্শকরা ডিসকানেক্টেড হয়ে যাবে। দর্শকের সঙ্গে ছবির কানেকশনটাই নষ্ট হয়ে যাবে।”

এদিকে ‘রেস থ্রি’র প্রোমোশনে এসে সালমান জানিয়েছিলেন, “সঞ্জয়ের যখন মনে হবে ও কামব্যাক করতে চায়, ও করবে। কিন্তু আমার মনে হয় সঞ্জয়ের কামব্যাকটা ‘সঞ্জু’ ছবির মাধ্যমে হতে পারত। আমার ট্রেলার, টিজার দেখে মনে হয়েছিল, ওর জায়গায় অন্য কেউ কেন? কোনও অভিনেতার পক্ষে সঞ্জয় দত্তের চরিত্রে অভিনয় করা সম্ভব নয়। এছাড়াও ছবির শেষের দৃশ্যগুলো, যেখানে সঞ্জুর এখনকার বয়স দেখানো হয়েছে, সেখানে সঞ্জয় নিজেই অভিনয় করতে পারতেন। ওকে ছাডা় আর কাউকেই আমার ওর চরিত্রে ভালো লাগে না।”

সঞ্জুর চরিত্র নিয়ে সালমানের এই ধরণের মন্তব্য নেটিজেনদের কাছে রণবীরকে নিয়ে সালমানের জেলাসির বিষয় বলে মনে করছে। যদিও সালমান ও রণবীরের সম্পর্ক বেশ ভাল ছিল। কিন্ত এই ভাল সম্পর্কে এখন কিছুটা ভাটা পড়েছে। আর তার কারণ হলো ক্যাটরিনা।

এবিএন/মাইকেল/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ