আজকের শিরোনাম :

বাগদত্তার জন্মদিনে দেবের বিশেষ উইশ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৯ জুন ২০১৮, ১২:৪৪

ঢাকা, ২৯ জুন, এবিনিউজ : একজনের প্রসঙ্গ উঠলেই আরেকজনের নাম উঠে আসে। আর কেনই বা আসবে না, তাদের রিল লাইফের রসায়ন হোক কিংবা রিয়েল লাইফের রসায়ন সবটাই একই রকম সুন্দর। দেব ও রুক্মিণী নাম দুটি যেন মিশে গিয়েছে একে অপরের সঙ্গে।

শুধু প্রেম-ভালোবাসা নয়, তাদের বন্ধুত্ব যে কতটা গাঢ় তা সর্বদাই প্রকাশ পায় তাদের হাবভাবেই। সেটারও কারণও আছে বটে, বন্ধুত্ব এখন ভালোবাসায় পরিণত হতে যাচ্ছে। কিছুদিন আগে জানা গেছে, তাদের বাগদান সম্পন্ন হয়ে গেছে।

আর তাইতো সেই বাগদত্তার জন্মদিন কিছুটা স্পেশাল হওয়া তো চাই। বলছি রুক্মিণীর জন্মদিনের কথা। গ্র্যান্ড সেলিব্রেশনের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় বিশেষ কিছু পোস্ট করাও এখনকার ট্রেন্ড। আর তাইতো সে ট্রেন্ড ফলো করতে ভুলেনি দেব নিজেও।

রুক্মিণীর জন্মদিনে নানা পোস্টে ইনস্টাগ্রাম ভরিয়ে দিলেন দেব। অভিনেত্রীর সিনেমার ছোট ছোট ক্লিপিংস নিয়ে একটি সুন্দর ভিডিও বানিয়েছেন দেব। যেখানে তাঁর এবং রুক্মিণীর বিশেষ সিনেমুহূর্তগুলি ধরা পড়েছে। কেবল একটা পোস্টে থেমে নেই দেব। এছাডা়ও আরও দুটো ছবি আপলোড করেছেন অভিনেতা। সেখানে ছিল একটি বিশাল বড় থ্রি স্টেকের কেক। তবে সেটা যে সে কেক নয়। স্পেশাল অর্ডার করে বানানো কেক, যেটি ছিল শুধুমাত্র রুক্মিণীর জন্য।

এছাড়াও ‘দেব এন্টারটেনমেন্ট’র তরফ থেকে করা পোস্টটিও দেব ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। দেবের এই বিশেষ বার্থডে উইশ এখন নেটদুনিয়ায় ভাইরাল। একটা নয়, তিন তিনটি পোস্ট বাগদত্তার জন্মদিনে। তার মানে সোশ্যাল মিডিয়ার বাইরে দেব ব্যক্তিগতভাবে যে কেমন বার্থডে সেলিব্রেশন করেছেন তা সকলের ধারণারও বাইরে।

এসব পোস্টের কমেন্টে অনেকে লিখেছেন, রুক্মিণী ভীষণ ভাগ্যবতী। দেবের মতো জীবনসঙ্গী পাওয়া ভাগ্যের ব্যাপার। কারণ সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে, সকলের সামনে নিজের ভালোবাসাকে স্বীকার করতে যথেষ্ট সৎসাহস লাগে। আলাদা করে একটি ভিডিও বানিয়ে সেগুলি পোস্ট করে উইশ করা, এমনি এমনি তো আর লোক দেখানোর জন্য নয়। রুক্মিণীকে মন থেকে ভালোবাসেন বলেই এসব করছেন দেব।

এবিএন/মাইকেল/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ