আপত্তিকর মন্তব্য করে তোপের মুখে বণবীর-আনুশকা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৮ জুন ২০১৮, ১৫:০৮

ঢাকা, ২৮ জুন, এবিনিউজ : বলিউডের দুই সুপারস্টার বণবীর কাপুর ও আনুশকা শর্মা। সম্প্রতি যৌনকর্মীদের নিয়ে আপত্তিকর মন্তব্য করে তোপের মুখে পরেছেন এই দুই বলিউড সুপারস্টার।

সঞ্জু ছবিতে যৌনকর্মীদের নিয়ে রণবীরের একটি বক্তব্য থেকেই যাবতীয় সমস্যার সূত্রপাত বলে জানা গেছে। ভারতের দ্য ন্যাশনাল কমিশন অব ওমেনের কাছে এ নিয়ে একটি অভিযোগও জমা পড়েছে।

প্রসঙ্গত, সঞ্জু ছবির হাত ধরেই ক্যারিয়ারে নিজেকে তুলে ধরেছেন রণবীর কাপুর! আগেই মুক্তি পেয়েছে ‘সঞ্জু’ টিজার। যা দেখার পর হতবাক সকলেই। এ যেন রণবীর নন, সঞ্জয় দত্তই উঠে আসছেন প্রতিটি ফ্রেমে চোখের সামনে৷

যাঁরা শুরু থেকে রণবীরে নাক সিঁটকাচ্ছিলেন, তাঁদের মুখে যেন সপাটে চড় মেরেছে ‘সঞ্জু টিজার। তবে শুধু সিনে সঞ্জয় নয়! ছবির অন্যান্য অভিনেতা-অভিনেত্রীরাও যে এই ছবিকে ঠেলে সামনের দিকে এগিয়ে নিয়ে যাবেন এমনটাই মত অনেকের। যদিও ছবি মুক্তির প্রতীক্ষায় প্রহর গুনছে।

টিজার বা গান মুক্তির আগে মাঝে মাঝে ট্যুইটারে, পাপরাৎজির ক্যামেরায় ধরা অবশ্য পড়েছিল রণবীরের সঞ্জু লুক। কিন্তু তা এতটা স্পষ্ট ছিল না। তাই টিজার দেখার পর রণবীদের প্রশংসায় পঞ্চমুখ গোটা সিনেমহল। আর হবেন নাই বা কেন! এই চরিত্রের জন্য নিজেকে ভেঙে নতুন করে গড়েছেন‘রকস্টার’। সঞ্জয় দত্তের হাঁটা চলা থেকে শুরু করে চোখের চাহনি, কথা বলার ধরণ হুবহু কপি করেছেন তিনি। আর এরজন্য রীতিমতো সঞ্জয় দত্তের সঙ্গে নাকি সময়ও কাটিয়েছেন তিনি।

এবিএন/মাইকেল/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ