আজকের শিরোনাম :

প্রথম দেখায় প্রেমে বিশ্বাসী নন সঞ্জনা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৮ জুন ২০১৮, ১৪:১২

ঢাকা, ২৮ জুন, এবিনিউজ : সাম্প্রতিক ভারতীয় বাংলা সিনেমার আলোচিত নায়িকা সঞ্জনা বন্দোপাধ্যায়। একটু বাজিয়ে দেখেই প্রেমে পড়তে চান এই টালিউডের নায়িকা। সঞ্জনা মনে করেন, কাউকে ভালোবাসলে পুরোপুরি ভালোবাসতে হয়।

পথিকৃৎ বসুর পরিচালনায় ‘ফিদা’ ছবি দিয়ে চলচ্চিত্রে অভিষেক হওয়া এই নায়িকা আনন্দবাজার পত্রিকাকে দেওয়া এক সাক্ষাৎকারে এসব কথা বলেন।

প্রেমের গল্পের ছবিতে অভিষেক হওয়ায় খুশি সঞ্জনা জানান, ছবিতে দুই ধরনের চরিত্র তার। প্রথম দিকে সে প্রাণোচ্ছল, হাসিখুশি। পরের দিকে একটু শান্ত, পরিণত।  এ বিষয়ে তিনি বলেন,আমি লাভ স্টোরি দেখতে পছন্দ করি। আমার প্রথম ছবিও প্রেমের গল্প। এর চেয়ে ভাল কী হতে পারে!

তবে সঞ্জনা প্রথম নজরে প্রেমে পড়ায় বিশ্বাসী নন। তাঁর মতে,কাউকে ভালোবাসলে পুরোপুরি ভালবাসতে হয়। আর নিঃস্বার্থ ভাবে। মায়ের সঙ্গে আমার সেই রকম ঘনিষ্ঠতা।

শাহরুখ খানের জন্য ফিদা সঞ্জনা। তবে ব্যক্তিগত জীবনে তাঁর জন্য কেউ ফিদা হয়েছেন-এমন প্রশ্নের জবাবে এই সুদর্শনী বলেন,থাকলে নিশ্চয়ই বলতাম। কেউ নেই তো।

অঙ্কুশ ও ঐন্দ্রিলার মধ্যে দূরত্বের কারণ হিসেবে হঠাৎ তাঁর নাম উঠল কেন- এমন প্রশ্নের জবাবে সঞ্জনা বলেন,পুরো বিষয়টাই আমার খুব মজার লেগেছে। সেদিন আমার হোটেলে শুট ছিল। শটের জন্য তৈরি হচ্ছিলাম। তখন অঙ্কুশ দেখা করতে আসে পথিকৃতের সঙ্গে। সৌজন্যের খাতিরে অঙ্কুশ আমাকে দেখে ‘হায়’ বলে। তার পর আমি শট দিতে চলে যাই। যশের সে দিন শুট ছিল না।

এই কানাঘুষোর পিছনে তাঁর কোনো পরিচিত আছেন বলে টুইট করেছেন অঙ্কুশ। তাতে নাম উঠেছে যশেরও। তবে সঞ্জনা বললেন, অঙ্কুশ ও যশ খুব ভাল বন্ধু। সত্যি-মিথ্যে যাই হোক, সঞ্জনার স্ট্র্যাটেজি, ‘আমি মিডিয়ার ছাত্রী। এক শিক্ষক বলেছিলেন, যে কোনও ধরনের প্রচারই ভাল প্রচার,’ অল্প কথায় সারমর্ম বুঝিয়ে দিলেন।

এবিএন/মাইকেল/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ