আজকের শিরোনাম :

ভারতের তিন রাজ্যে মুক্তি পাবে ‘পোড়ামন ২’

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৮ জুন ২০১৮, ১৪:০৫

ঢাকা, ২৮ জুন, এবিনিউজ : ঈদুল ফিতরে মুক্তি পেয়েছে ‘পোড়ামন ২’। এখনও সারাদেশে চলছে ছবিটি। সিনেমাটিতে অভিনয় করেছেন সিয়াম আহমেদ ও হালের সেনসেশন পূজা চেরি।

ছবিটি মুক্তির পর থেকেই ব্যবসায়িক সাফল্য পাওয়া শুরু করেছেন প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। দেশে সাফল্যের ধারাবাহিকতায় ভারতের পশ্চিমবঙ্গ, আসাম ও বিহারে মুক্তি পাচ্ছে ছবিটি। ভারতের ওই রাজ্যগুলোতে ছবিটি মুক্তি দিচ্ছেন পশ্চিমবঙ্গের অন্যতম শীর্ষ প্রযোজনা প্রতিষ্ঠান শ্রী ভেঙ্কটেশ ফিল্মস।

জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজ তার ফেসবুকে দেওয়া পোস্টে এ খবর জানান। ফেসবুকে তিনি লিখেছেন, ‘পোড়ামন ২’ পশ্চিমবঙ্গ, আসাম আর বিহারে বড় করে মুক্তি দেবে এসভিএফ।

আবদুল আজিজ আরও জানান, শুধু ভারত নয়, যুক্তরাষ্ট্র, কানাডা, যুক্তরাজ্য, সিঙ্গাপুর, মালয়েশিয়া, ব্রুনেই, অস্ট্রেলিয়া, ফ্রান্স, ইতালি ও সুইডেনে দেখানো হবে `পোড়ামন ২`।

সিয়াম ও পূজা ছাড়াও `পোড়ামন ২` ছবিতে আরও অভিনয় করেছেন আনোয়ারা, বাপ্পারাজ, নাদের চৌধুরী, ফজলুর রহমান বাবু, সাঈদ বাবু প্রমুখ। বাংলাদেশে প্রদর্শনের প্রথম সপ্তাহে ২২টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল ছবিটি। ট্র্যাজেডি ধরণের এ ছবিটি নির্মাণ করেছেন তরুণ নির্মাতা রায়হান রাফি।

প্রসঙ্গত, বাংলাদেশের সিনেমায় যখন দর্শক বিমুখ। তখন পোড়ামন ২ নতুন রেকর্ড সৃষ্টি করেছে। মুক্তির পর পরই সিনেমাটি নিয়ে দর্শকদের মধ্যে ব্যাপক আগ্রহ দেখা যায়। নতুন জুটির এই সিনেমাকে সবাই সাদরে গ্রহণ করে। এখনো দর্শক উপভোগ করছে চলচ্চিত্রটি।

এবিএন/মাইকেল/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ