বাপ্পা ও তানিয়াকে নিয়ে মাথাব্যথা নেই: চাঁদনী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ জুন ২০১৮, ১৩:৫১

ঢাকা, ২৭ জুন, এবিনিউজ : সম্প্রতি অভিনেত্রী তানিয়ার সঙ্গে বাপ্পার গাটছাড়া বাধার শিরোনাটিই সবার মুখে মুখে। এই বিয়েকে অনেকেই স্বাগত জানিয়েছে। আবার অনেকেই বলছেন দ্রুত হয়ে গেলো। আরেকটু সময় নেওয়া উচিত ছিল। এদিকে বিচ্ছেদের পর বাপ্পার বিয়ে নিয়ে শোরগোল শুরু হয়ে গেলে কিছুটা বিব্রতকর অবস্থায় পড়েন চাঁদনী। নানা খবরও প্রচার হয়।

তবে বিচ্ছেদ ভুলে নতুন উদ্যমে কাজে ফেরার ইঙ্গিত দিয়েছেন জনপ্রিয় এই অভিনেত্রী। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ফটোশুটের নতুন কিছু স্থিরচিত্রও পোস্ট করেছেন, যেমনটা এর আগে তাঁর ক্ষেত্রে দেখা যায়নি। ফেসবুকে পোস্ট করা সেই ছবির নিচে অভিনয় ও নৃত্যশিল্পীদের অনেকে বদলে যাওয়া চাঁদনীকে স্বাগত জানিয়েছেন।

এসব বিষয়ে চাঁদনী বলেন, সবাই আমার নতুন ফটোশুটের ছবির খুব প্রশংসা করেছেন। মৌ আপু তো জড়িয়ে ধরেই আদর করে দিয়েছে। আমার পরিচিতদের সবাই বলেছে, এভাবেই থাকবি, এভাবেই তোকে ভালো লাগছে। ইতিবাচক প্রশংসা সব সময় সবার কাছ থেকে পেয়েছি। আমার আবারও মনে হয়েছে, আমি খুব লাকি।

বাপ্পা তানিয়ার বিয়ে নিয়ে চাঁদনীর ভাষ্য, প্র্যাকটিক্যাল একটা কথা বলতে চাই, কেউ দেখি আমাকে সহমর্মিতা দেখাচ্ছেন, আবার এঁদেরই কেউ বাপ্পা মজুমদারকে কনগ্র্যাচুলেশন জানাচ্ছেন, তানিয়াকেও জানাচ্ছেন—এটা হতেই পারে। কাজের স্বার্থেই তাঁরা সবাই এমনটা করছেন—আমি এভাবেই বিষয়টি ভাবি। বাপ্পা ও তানিয়াকে নিয়ে মাথাব্যথা নেই। আমি নিজেকে নিয়ে, আমার কাজ নিয়ে ভাবতে চাই। তবে...আমার যত আফসোস, আমার যত কষ্ট—সবকিছু আমাকে ঘিরেই থাকুক। আমার পরিবারের কষ্ট আমার কষ্ট। আমার বাবা নেই, আমার মা বিধবা, আমি এখন এতিম—এর চেয়ে বড় কষ্ট ও সত্য আর কিছু নেই। আমার ব্যক্তিগত বিষয়গুলো ব্যক্তিগতই থাকুক। আমি যখন বাপ্পার স্ত্রী ছিলাম, তখন আমাদের সম্পর্কগুলো পার্সোনাল রেখেছি। কখনোই উন্মোচন করিনি। করতে চাইও না। অন্যরা যা করছে, এটা নিয়েও মাথা ঘামাতে চাই না।

এবিএন/মাইকেল/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ