সাঞ্জু জনের নতুন ছবি ‘বিচ্ছু’

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৬ ডিসেম্বর ২০১৯, ১৭:৪৮

দেশীয় চলচ্চিত্রে অ্যাকশন হিরো হিসেবে সুপরিচিত মাসুম পারভেজ রুবেল । একাধারে তিনি অভিনেতা প্রযোজক, কণ্ঠশিল্পী ও চিত্রপরিচালক। কারাতে মাস্টার হিসেবেও রয়েছে পরিচিতি। তার প্রযোজিত ও পরিচালিত সিনেমা ‘বিচ্ছু বাহিনী’। ২০০১ সালে মুক্তি পায় সিনেমাটি। স্বীকৃতিস্বরূপ জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করে এই সিনেমা।

‘বিচ্ছু বাহিনী’ দেখে চিত্রনায়ক রুবেলের ভক্ত বনে যান আহমেদ জিহাদ। চলচ্চিত্র নিয়ে বাড়তি আগ্রহ তৈরি হয় তার মাঝে। সেই আগ্রহ থেকে এবার আহমেদ জিহাদ নির্মাণ করছেন ‘বিচ্ছু’ নামের নতুন একটি সিনেমা।নতুন এ সিনেমায় অভিনয় করছেন মডেল-চিত্রনায়ক সাঞ্জু জন।গত ১ ডিসেম্বর থেকে শুরু ‘বিচ্ছু’র ছবির দৃশ্যধারনের কাজ। এতে অংশ নিয়েছেন সাঞ্জু জনসহ অনন্য শিল্পীরা। সম্প্রতি দুইদিনের প্রথম লটের শুটিং শেষ হয়েছে। আগামী ২০ ডিসেম্বর থেকে শুরু হবে দ্বিতীয় লটের কাজ।

নতুন ছবি নিয়ে সাঞ্জু জন বলেন, ‘‘বিচ্ছু’ অ্যাকশন ঘরানার সিনেমা। এতে মার্শাল আর্ট দেখানো হবে। আমি মার্শাল আট মাস্টারের চরিত্রে অভিনয় করছি। দুই দিনের শুটিং শেষ করেছি। আশা করছি, সিনেমাটি দর্শকদের ভালো লাগবে।

ইয়াং স্টার ফিল্ম লি. এর ব্যানারে নির্মিত বিচ্ছু ছবিটির সংগীত পরিচালক হিসেবে কাজ করছেন প্রত্যয় খান।আগামী ২০২০ যে কোনো একটি তারিখ ছবির মুক্তি পাবে বলে জানিয়েছেন পরিচালক। সেই অনুযায়ী চলছে ছবির কাজ।
 

এবিএন/মারুফ সরকার/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ