মৃত্যুপথযাত্রী ভক্তের ইচ্ছা : আগেই দেখানো হবে ‘দ্য রাইজ অব স্কাইওয়াকার’

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০২ ডিসেম্বর ২০১৯, ১২:০৩ | আপডেট : ০২ ডিসেম্বর ২০১৯, ১২:১৯

প্রেক্ষাগৃহে মুক্তির আগেই স্টার ওয়ারস ফ্র্যাঞ্চাইজির দ্য রাইজ অব স্কাইওয়াকার ছবিটি প্রদর্শিত হবে।

মৃত্যুপথযাত্রী এক স্টার ওয়ারস ভক্তের ইচ্ছা পূরণেই ডিজনির এমন সিদ্ধান্ত বলে জানা গেছে। ইন্ডিয়া টুডের তথ্যমতে, স্টার ওয়ারসের এক ভক্ত ইংল্যান্ডের হ্যাম্পশায়ারে চিকিৎসারত অবস্থায় রয়েছেন। দুরারোগ্য রোগে আক্রান্ত হয়ে তিনি মৃত্যুর সঙ্গে লড়ছেন। তিনি মৃত্যুর আগে শেষবারের মতো তার ছেলের সঙ্গে স্টার ওয়ারসের আসন্ন ছবিটি দেখার ইচ্ছা পোষণ করেছেন।

দ্য রাইজ অব স্কাইওয়াকার  যুক্তরাষ্ট্রে মুক্তি পাবে ১৯ ডিসেম্বর। কিন্তু সে পর্যন্ত হ্যাম্পশায়ারে চিকিৎসারত ভক্তের বেঁচে থাকার সম্ভাবনা নেই। তাই সম্প্রতি রোয়ান্স হসপিস নামে একটি দাতব্য সংস্থা থেকে টুইটারের মাধ্যমে রোগীর শেষ ইচ্ছার কথা জানানো হয়। রোয়ান্স হসপিস মৃত্যুশয্যার রোগীদের দেখাশোনা ও নানা রকম সহায়তা দিয়ে থাকে। আর মৃতপ্রায় ভক্তের শেষ ইচ্ছা পূরণ করতে ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তির আগেই তাকে দেখানো হবে বলে ডিজনির পক্ষ থেকে জানানো হয়েছে। গত ২৮ নভেম্বর রোয়ান্স হসপিসের টুইটের উত্তরে ডিজনির সভাপতি এবং সিইও বব ইগার একথা জানান। টুইটে তিনি লেখেন, রোয়ান্স হসপিসে রোগীকে তার পরিবারের সঙ্গে ছবিটি দেখানো হবে।

উল্লেখ্য, স্টার ওয়ারসের দ্য রাইজ অব স্কাইওয়াকার ছবির মধ্য দিয়ে এ ফ্র্যাঞ্চাইজির একটি আখ্যানের সমাপ্তি ঘটবে। তবে কোন সে আখ্যান, কোন চরিত্র বিদায় নেবে তার উত্তর মিলবে ছবি মুক্তির দিন। ভারতে ছবিটি মুক্তি পাবে ২০ ডিসেম্বর।

এবিএন/জনি/জসিম/জেডি

এই বিভাগের আরো সংবাদ