সালমান-বানসালির দ্বন্দ্বের কারণ প্রিয়াঙ্কা চোপড়া!

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০২ ডিসেম্বর ২০১৯, ১১:৪১

বলিউড অভিনেতা সালমান খান। নির্মাতা সঞ্জয় লীলা বানসালির প্রথম সিনেমাতে অভিনয় করেছেন তিনি। দুজনের সম্পর্কও ভালো।

চলতি বছরের শুরুতে ঘোষণা আসে, বানসালির ইনশাআল্লাহ সিনেমায় অভিনয় করবেন সালমান। নায়িকা চরিত্রে নেয়া হয় আলিয়া ভাটকে। কিন্তু শুটিং শুরুর আগে এই সিনেমা থেকে সরে দাঁড়ান সালমান। সিনেমাও বন্ধ হয়ে যায়। কিন্তু কী কারণে সালমান এই সিদ্ধান্ত নিয়েছেন তা এখনো স্পষ্ট নয়। এ নিয়ে বলিপাড়ায় অনেক কানাঘুষাও হয়েছে।

সম্প্রতি ডিএনএ নিউজের এক প্রতিবেদনে বলা হয়েছে, সালমান-বানসালি দ্বন্দ্বের কারণ নাকি প্রিয়াঙ্কা। বাজিরাও মাস্তানির পর বানসালির সিনেমায় কাজ করতে চাইছিলেন এই অভিনেত্রী। এজন্য ইনশাআল্লাহ সিনেমার একটি আইটেম গানে তাকে চাইছিলেন বানসালি। কিন্তু বেঁকে বসেন সালমান। মতের মিল না হওয়ায় সিনেমাটি থেকেই সরে দাঁড়ান ‘বলিউডের ভাইজান’খ্যাত এই তারকা।

এ প্রসঙ্গে একটি সূত্র বলেন, সালমান বানসালির সিদ্ধান্তের বিরোধীতা করেন। তিনি এই আইটেম গানে ডেইজি শাহকে চাইছিলেন। কিন্তু বানসালি তা মেনে নেয়নি।

এর আগে ইনশাআল্লাহ সিনেমা থেকে সরে দাঁড়ানোর ব্যাপারে সালমান বলেন, খামোশি সিনেমাতে অভিনয়ের আগে থেকেই বানসালির সঙ্গে আমার বন্ধুত্ব। মনীষা কৈরালার মাধ্যমে সে আমার সঙ্গে দেখা করতে এসেছিল। এরপর আমরা হাম দিল দে চুকে সানাম সিনেমায় একসঙ্গে কাজ করি। সে যখন এই সিনেমা নিয়ে আমার সঙ্গে কথা বলতে আসে আমার এটি পছন্দ হয় এবং আবারো একসঙ্গে কাজ করার সিদ্ধান্ত নিই। একটি কথা বলতে চাই, সঞ্জয় লীলা বানসালি কখনো তার সিনেমা নিয়ে প্রতারণা করেন না। আমি চেয়েছি, সে যে সিনেমাটি তৈরি করতে চায়, তা তৈরি করুক। আমি মনে করি, আমাদের বন্ধুত্বের মাঝে কোনো পরিবর্তন হবে না। তার মা ও বোনের সঙ্গেও আমার সম্পর্ক খুবই ভালো। তার জন্য শুভকামনা। ভবিষ্যতে আমরা আবারো কাজ করব ইনশাআল্লাহ।

এবিএন/জনি/জসিম/জেডি

এই বিভাগের আরো সংবাদ