আজকের শিরোনাম :

‘ভালোবাসা সত্যি নয়’ নিয়ে আসছেন জায়েদ খান

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০১ ডিসেম্বর ২০১৯, ১৮:৫২

ঢাকাই চলচ্চিত্রের গুণীপরিচালক এফ আই মানিক। ‘স্বপ্নের বাসর’, ‘কোটি টাকার কাবিন’, ‘চাচ্চু’, ‘দাদীমা’র মতো জনপ্রিয় ছবির নির্মাতা তিনি। কিন্তু নির্মাণে বিরতিতে ছিলেন তিনি। সেই বিরতি কাটিয়ে আবারো নির্মাণে ফিরছেন তিনি। তার নতুন ছবির নাম ‘ভালোবাসা সত্যি নয়’। আজ রবিবার বিকালে বিএফডিসিতে এ ছবির মহরত অনুষ্ঠিত হয়।

মহরত অনুষ্ঠানের মাধ্যমে নায়কসহ বাকি শিল্পীদের নাম ঘোষণা করা হয়। ‘ভালোবাসা সত্যি নয়’ সিনেমাটিতে নায়কের চরিত্রে অভিনয় করবেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান। তার বিপরীতে নায়িকা হিসেবে কে কাজ করবেন তা আপাতত চমক হিসাবেই রেখেছেন ছবির নির্মাতা।

ছবিটির প্রসঙ্গে চিত্রনায়ক জায়েদ খান বলেন, এফ আই মানিক গুণী নির্মাতা। তিনি বেশ কিছু জনপ্রিয় সিনেমা নির্মাণ করেছেন। এবার তার সঙ্গে কাজ করতে পেরে ভালো লাগছে। ভালো গল্পের ছবি হতে যাচ্ছে এটি। দর্শকেরা নতুনভাবে আমাকে দেখবেন। আমার বিশ্বাস কাজটি সবার দৃষ্টি কাড়বে।

মহরতে জানানো হয়, মাল্টিলিংকেস প্রোডাকশনের প্রযোজনায় ছবিটি নির্মিত হতে যাওয়া এ ছবির শুটিং শুরু হবে আগামী ২০ ডিসেম্বর থেকে। ‘ভালোবাসা সত্যি নয়’ রোমান্টিক প্রেমের ছবি হলেও এর গুরুত্বপূর্ণ অংশ জুড়ে থাকবে এইডস নিয়ে বার্তা। ছবির গানেও চমক থাকবে। এ ছবির জন্য গান করছেন রুনা লায়লা, আশা ভোসলে, আলম আরা মিনু, শাকিলা জাফর, আঁখি আলমগীরের মতো শিল্পীরা।

‘ভালোবাসা সত্যি নয়’ ছবির মহরতে নির্মাতা ও নায়ক জায়েদ খান ছাড়াও আরো উপস্থিত ছিলেন পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, মহাসচিব বদিউল আলম খোকন, প্রযোজক সমিতির সাধারণ সম্পাদক শামসুল আলম, নির্মাতা সি বি জামান, নৃত্য পরিচালক মাসুম বাবুলসহ অনেকে।


এবিএন/মারুফ সরকার/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ