আজকের শিরোনাম :

এবার ভূমির ‘দুর্গাবতী’র উপস্থাপনায় অক্ষয় কুমার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০১ ডিসেম্বর ২০১৯, ১৭:২১

‘টয়লেট: এক প্রেম কথা’ চলচ্চিত্রে একসঙ্গে কাজ করার পর অক্ষয় কুমারকে এবার ভূমি পেডনেকারের ছবির প্রেজেন্টার হিসেবে দেখা গেল। ভূমির পরবর্তী ছবি দুর্গাবতী। এ ছবিতে তাকে মুখ্য চরিত্রে দেখা যাবে। সম্প্রতি অক্ষয় তার টুইটারে একটি ছবি শেয়ার করেছেন। ছবিতে দেখা গেছে, ভূমি চেয়ারে বসে আছেন। ভূমির সঙ্গে অক্ষয়সহ ছবির নির্মাতা ও প্রযোজকও রয়েছেন। ছবিতে অক্ষয় কুমারকে উপস্থাপক হিসেবে দেখা যাচ্ছে।

ছবির শুটিং আগামী বছরের জানুয়ারিতে শুরু হবে। পরিচালনা করবেন অশোক। প্রযোজনার দায়িত্বে থাকবেন ভূষণ কুমার। সামাজিক মাধ্যমে ছবির খবর শেয়ার করে ভূমি লেখেন, ‘আমি আমার পরবর্তী ছবি দুর্গাবতীর জন্য অনেক দিন ধরেই অপেক্ষা করছিলাম। থ্রিলারে ভরপুর হবে ছবিটি। ছবির শুটিং আগামী বছর শুরু হতে চলেছে। ধন্যবাদ অক্ষয় স্যারকে তিনি আমাকে বিশ্বাস ও ভরসা করেছেন। আমি খুবই আনন্দিত।’

সর্বশেষ ভূমিকে সান্দ কি আঁখ ছবিতে দেখা গেছে। ছবিটি নিয়ে বেশ বিতর্ক তৈরি হয়েছিল। তার পতি, পত্নী অর ওহ ছবিটি মুক্তির অপেক্ষায় রয়েছে। এটি ১৯৭৮ সালের পতি, পত্নী অর ওহ ছবির রিমেক। ছবিটি চলতি বছরের ৬ ডিসেম্বর মুক্তি দেয়া হবে। এ ছবিতে ভূমির পাশাপাশি অভিনয় করেছেন কার্তিক আরিয়ান ও অনন্যা পান্ডে। এছাড়া এ অভিনেত্রীকে ভিকি কৌশল অভিনীত ভূত পার্ট ওয়ান: দি হন্টেড শিপ ও করণ জোহরের তখত ছবিতে দেখা যাবে। অন্যদিকে অক্ষয়ের ঝুলিতেও রয়েছে বেশকিছু ছবি—বেল বটম, সূর্যবংশী, লক্ষ্মী বোম্ব এবং বচ্চন পান্ডে।

এবিএন/জনি/জসিম/জেডি

এই বিভাগের আরো সংবাদ