এবার গোয়েন্দা চরিত্রে কাজ করবেন বেন অ্যাফ্লেক

  পিংক ভিলা

১৩ নভেম্বর ২০১৯, ১৬:১১ | অনলাইন সংস্করণ

ব্যাটম্যান চরিত্রে অভিনয়ের পর বেন অ্যাফ্লেক এবার গোয়েন্দা চরিত্রে কাজ করবেন।  রবার্ট রডরিগেজের পরিচালনায় গোয়েন্দা কাহিনীতে এবার গন গার্ল খ্যাত এ অভিনেতাকে দেখা যাবে। ছবির কাজ শুরু হবে আগামী বছর এপ্রিলে। তবে এর মধ্যেই ছবির নাম ঠিক হয়ে গেছে। ছবিটির নাম-হিপনোটিক। ছবির প্রধান ভূমিকায় থাকবেন বেন। বেন এর আগে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন, যেগুলো তাকে জনপ্রিয়তার শীর্ষে নিয়ে গেছে। এবার তাকে একজন গোয়েন্দা হিসেবে কাজ করতে দেখা যাবে।

সিন সিটি খ্যাত পরিচালক রবার্ট জানান, ছবির গল্পে এমন কিছু বিষয় আছে, যা দর্শকদের মনোযোগ আকর্ষণ করবে। ছবিতে দেখা যাবে, বেন অ্যাফ্লেক তার হারিয়ে যাওয়া মেয়েকে খুঁজতে নানা জটিলতায় পড়বেন এবং একের পর এক রহস্য উদ্ঘাটন করে তাকে এগিয়ে যেতে হবে। এ রকম একটি চরিত্রে বেন অ্যাফ্লেক অভিনয় করবেন জেনে তার ভক্তরা উচ্ছ্বাস প্রকাশ করেছেন। ছবির পরিচালক আরো বলেন, ঘটনার সঙ্গে যখন নায়ক পুরোপুরি জড়িয়ে পড়েন, তখন গোয়েন্দা কাহিনী আরো রহস্যময় হয়ে ওঠে। ছবিটিতে বেশকিছু অ্যাকশনধর্মী দৃশ্যও রাখা হবে বলে জানিয়েছেন এ পরিচালক।

ছবিটি নির্মাণে ৬০-৮০ মিলিয়ন ডলার ব্যয় করা হবে। বেনের ভক্ত ও চলচ্চিত্র দর্শকরা বড় পর্দায় ছবিটি দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন। হিপনোটিক নির্মাণে সহযোগিতায় থাকবে জেফ রবিনভের স্টুডিও ৮ এবং মার্ক গিলের সল্টিস স্টুডিও। আগামী বছর এপ্রিলে ছবির কাজ শুরু হবে বলে আশা করা হচ্ছে।

এবিএন/জনি/জসিম/জেডি

এই বিভাগের আরো সংবাদ