আজকের শিরোনাম :

‘চিরচেনা গল্পকে খুবই ভালোবাসা দিয়ে নির্মিত পোড়ামন ২’

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ জুন ২০১৮, ২১:৩০

ঢাকা, ২৪ জুন, এবিনিউজ : ঈদুল ফিতরের মুক্তি পাওয়া ‘পোড়ামন ২’ দারুণ সাড়া পেয়েছে দর্শক মহলে। পাশাপাশি প্রশংসা পাচ্ছে বোদ্ধাদের। সিনেমাটি প্রসঙ্গে নির্মাতা খিজির হায়াত খান বললেন, ‘একটি চিরচেনা গল্পের প্লটকে খুবই ভালোবাসা দিয়ে যে সিনেমা বানানো হয়েছে তার নাম পোড়ামন ২।’

এ নিয়ে শনিবার রাতে ফেসবুকে স্ট্যাটাস দেন ‘জাগো’ নির্মাতা। তার ভাষ্যে, “একটি চিরচেনা গল্প একটু অচেনা আর মনের মাধুরী মিশিয়ে বলা। একজন নবীন পরিচালক হিসেবে (রায়হান) রাফি বুঝতেই দেয়নি এটি তার প্রথম সিনেমা। ক্যামেরার কাজ ছিল সাবলীল আর মেহেরপুর ছিল গ্রামবাংলার রূপের স্বপ্নপুরী। গানগুলো আর শব্দচয়ন ছিল যথার্থ।

নবাগত আর অভিজ্ঞ অভিনেতাদের অভিনয়ের সমন্বয় ছিল শক্তিশালী। সবচেয়ে বড় পাওয়া— বাংলা সিনেমা জগত সিয়াম আর পূজার একটা অনবদ্য জুটি পেল। এরা দুইজনই অনেক ভালো অভিনয় করেছে সুজন আর পরীর রূপে। আমি তাদের মাঝে অপার সম্ভাবনা দেখতে পেয়েছি।

(প্রযোজক) আজিজ ভাইকে বলেছিলাম ‘পোড়ামন ২’ তার সবচেয়ে সাহসী সিনেমা হবে। তাকে ধন্যবাদ নতুনদের নিয়ে এরকম সাহসী সিনেমা বানানোর জন্য। আশা করি, ভবিষ্যতেও তিনি আমাদের ছেলেমেয়েদের উপর বিশ্বাস এভাবেই রাখবেন।

পরিশেষে বলব, একটি চিরচেনা গল্পের প্লটকে খুবই ভালোবাসা দিয়ে যে সিনেমা বানানো হয়েছে তার নাম ‘পোড়ামন ২’। ও হ্যাঁ, হল ভর্তি দর্শক ছিল ব্লকবাস্টারে দ্বিতীয় সপ্তাহে, অত্যন্ত ভালো খবর বাংলা সিনেমার জন্য। সবাইকে নিয়ে হলে গিয়ে দেখার মতো সিনেমা।”

সবশেষে বলেন, তার অভিনীত-প্রযোজিত ‘মিস্টার বাংলাদেশ’ মুক্তির জন্য প্রস্তুত। দর্শকদের সিনেমাটি দেখার আমন্ত্রণ জানান খিজির হায়াত খান।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ