আনুশকা-বিরাট দম্পতিকে আইনি নোটিশ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ জুন ২০১৮, ২১:১৩

ঢাকা, ২৪ জুন, এবিনিউজ : আরহান সিংহ নামের বলিউডের এক অভিনেতা আনুশকা শর্মা-বিরাট কোহলি দম্পতিকে আইনি নোটিশ পাঠিয়েছেন। সম্প্রতি এক ব্যক্তিকে গাড়ি থেকে রাস্তায় আবর্জনা ছুড়ে ফেলতে দেখে এক হাত নেন পাশের গাড়িতে থাকা আনুশকা। ওই দৃশ্যের ভিডিও রেকর্ড করে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেন বিরাট। খবর-এনডিটিভি।

ভিডিওতে আরহান সিংহকে ওই গাড়িতে বসে থাকতে দেখা যায়। আর এতেই সমস্যার সূত্রপাত। ওই ব্যক্তির ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করার জন্যই বিরাট-আনুশকাকে আইনি নোটিশ পাঠানো হয়েছে।

ভারতীয় এক সংবাদমাধ্যমে আরহান সিংহ বলেন, আমার আইনি পরামর্শদাতা বিরাট কোহলি ও আনুশকা শর্মাকে আইনি নোটিশ পাঠিয়েছেন। এখন তাদের উত্তর দেওয়ার পালা। কোনো মন্তব্য করার আগে তাদের উত্তরের অপেক্ষা করা উচিত।

ভিডিওতে দেখা গেছে, আরহান সিংহের গাড়িটি ছিল আনুশকাদের গাড়ির পাশেই। তিনি রাস্তায় আবর্জনা ফেলছিলেন বলে বিরাট-আনুশকার অভিযোগ। তাই গাড়ি থেকেই আনুশকা চেঁচিয়ে বলেন, রাস্তায় কেন আবর্জনা ফেলছেন?

পরে ভিডিওটি ফেসবুকে পোস্ট করেন বিরাট, যা ভাইরাল হয়ে যায়। ওই ভিডিও দেখে নিজের সম্মান ক্ষুণ্ন হওয়ার অভিযোগে বিরাট-আনুশকাকে আইনি চিঠি পাঠানোর সিদ্ধান্ত নেন আরহান সিংহ। এরপর আরহান সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোস্টে লেখেন, আনুশকা রাস্তার পাগলের মতো চেঁচাচ্ছিলেন। ভিডিও পোস্ট করায় বিরাটের মানসিকতা নিয়েও প্রশ্ন তোলেন তিনি।

এবিএন/মাইকেল/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ