জোনাসকে নিয়ে মধু চোপড়ার বক্তব্য

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ জুন ২০১৮, ১৯:১৯ | আপডেট : ২৪ জুন ২০১৮, ২১:০৪

ঢাকা, ২৪ জুন, এবিনিউজ : মার্কিন সংগীতশিল্পী নিক জোনাস ও  অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার প্রেমের গুঞ্জন চলছে বেশ কিছুদিন ধরে। নিককে ভারতে নিয়ে এসে এই গুঞ্জনের আগুনে ঘি ঢেলেছেন প্রিয়াঙ্কা। শোনা যাচ্ছে, মা মধু চোপড়ার সঙ্গে এ মার্কিন গায়কের সাক্ষাৎ করাতেই প্রিয়াঙ্কার এই পরিকল্পনা।

নিক জোনাসের সঙ্গে এক নৈশভোজে অংশ নিয়েছেন মধু চোপড়া। পরবর্তী সময়ে মেয়ের কথিত প্রেমিককে নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘আমরা একটি নৈশভোজে গিয়েছিলাম যেখানে নিক উপস্থিত ছিল। সেখানে বিভিন্ন অঙ্গনের আরো ১০ জন ব্যক্তি উপস্থিত ছিলেন। আমি নিককে ভালোভাবে জানার তেমন কোনো সুযোগ পাইনি। আর তার সঙ্গে আমার প্রথম দেখা হলো, সুতরাং তার সম্পর্কে কোনো মন্তব্য করার সময় এখনো হয়নি।’

এদিকে বলিউড বন্ধুদের সঙ্গেও নিকের সাক্ষাৎ করিয়েছেন প্রিয়াঙ্কা। গতকাল একটি পার্টির আয়োজন করেন এ অভিনেত্রী। সেখানে অন্যান্যদের সঙ্গে উপস্থিত হয়েছিলেন পরিণীতি চোপড়া, আলিয়া ভাট প্রমুখ।

২০১৭ সালে মেট গালার লাল গালিচায় একসঙ্গে হাজির হয়েছিলেন প্রিয়াঙ্কা ও মার্কিন সংগীতশিল্পী নিক জোনাস। কিছুদিন আগে তাদের একসঙ্গে নৈশভোজে দেখা যায়। এরপর থেকেই তাদের প্রেমের গুঞ্জন চাউর হয়। এছাড়া কয়েকদিন আগে নিকের এক কাজিনের বিয়েতে হাজির হন প্রিয়াঙ্কা। সেখানে নিকের পরিবারের সঙ্গে দেখা করেন এ অভিনেত্রী। পশ্চিমা মিডিয়াগুলোতেও চলছে তাদের প্রেমের চর্চা।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ