ট্রেইলারে সবাইকে চমকে দিলেন রণবীর

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৫ এপ্রিল ২০১৮, ১৩:৩৯

ঢাকা, ২৫ এপ্রিল, এবিনিউজ : সঞ্জয় দত্তের জীবনের নানা রূপ, জীবনের উত্থান পতনের গল্প এবার দেখা যাবে সিনেমার পর্দায়। কখনও জেলে কখনও পথে পথে ঘুরেছেন। ৫৮ বছর বয়সী এই অভিনেতার বায়োপিক তৈরি করেছেন রাজকুমার হিরানী।

এরইমধ্যে সিনেমাটিকে ঘিরে তৈরি হয়েছে তুমুল আগ্রহ। প্রতীক্ষিত এই সিনেমার টিজার প্রকাশ পেয়েছে গতকাল মঙ্গলবার। ছবিটির নাম রাখা হয়েছে ‘সঞ্জু’। প্রথম ঝলকেই চমকে দিলেন রণবীর কাপুর।

জেলের ফটক দিয়ে বেরিয়ে এলেন সঞ্জয় দত্ত! কিন্তু কাছে আসতেই ভুল ভাঙবে। ক্যামেরার সামনে যিনি এলেন, তিনি রণবীর কাপুর! বলিউড অভিনেতা সঞ্জয় দত্তের বায়োপিকের ট্রেলারে এভাবেই রণবীরকে দেখা গেলো।

সঞ্জয় দত্তের জীবনের বিভিন্ন সময়ের মোট ছয়টি সাজে দেখা গেলো রণবীর কাপুরকে। ভারতের মুম্বাইয়ে হয়েছে টিজারটির প্রকাশনা অনুষ্ঠান। সেখানে ছিলেন রণবীর কাপুর, ছবিটির পরিচালক রাজকুমার হিরানি ও প্রযোজক বিধু বিনোদ চোপড়া।

টিজারটির শুরুতেই বলা হয়েছে, ‘একটি সত্যি ঘটনা। আপনার বিশ্বাস হবে না!’ আর ট্যাগলাইনে উল্লেখ রয়েছে, ‘একজন মানুষ, অসংখ্য জীবন।’

থ্রি ইডিয়টস, মুন্নাভাই এমবিবিএস, লাগে রাহো মুন্নাভাই ও পিকে পরিচালনা করে বলিউডে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন রাজকুমার হিরানি। এবার তিনি আসছেন ‘সঞ্জু’ নিয়ে। ফলে সবার প্রত্যাশাও অনেক বেশি। টিজারের সবশেষে জানানো হয়েছে, আগামী ২৯ জুন মুক্তি পাবে ‘সঞ্জু’।

ছবিটিতে সঞ্জয়ের মা নার্গিসের চরিত্রে মনীষা কৈরালা, বাবা সুনীল দত্তের ভূমিকায় পরেশ রাওয়াল এবং সঞ্জুর বর্তমান স্ত্রী মান্যতা হিসেবে থাকছেন দিয়া মির্জা। একটি বিশেষ চরিত্রে দেখা যাবে আনুশকা শর্মাকে।

এবিএন/নির্মল/জসিম/এনকে

এই বিভাগের আরো সংবাদ