মানসিকভাবে অসুস্থ সারিকা!

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ অক্টোবর ২০১৯, ২২:২৪

রাত-বিরাত বিয়ের শাড়ি পরে ঘর থেকে বেরিয়ে পড়েন তিনি। আলো-আঁধার ঘেরা রাস্তায় আনমনে হাঁটতে থাকেন। নিজের বিয়ের দিনে একটি দুর্ঘটনার শিকার হয়ে মানসিক ভারসাম্য হারিয়ে গেছে তার। একদিন রাতে এমনই হাঁটতে বেরিয়ে ছিনতাইকারীর খপ্পরে পড়লেন। ছিনতাইকারীরা ধরে নিয়ে গেলো তাকে।

এমনই ঘটনা ঘটেছে ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী সারিকার সঙ্গে। তবে বাস্তবে নয় পুরো ঘটনাটিই ঘটেছে ‘নিশিগন্ধা’ নামের একটা নাটকে। এতে মানসিক ভারসাম্য হারিয়ে ফেলা সেই মেয়েটির চরিত্রে অভিনয় করেছেন সারিকা। তার চরিত্রটির নাম নিশি।

শুভাশীষ সিনহা রচিত ‘নিশিগন্ধা’ নামের এই নাটকটি পরিচালনা করেছেন হাসান রেজাউল। নাটকটিতে সারিকার বিপরীতে অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ।

নাটকটি প্রসঙ্গে হাসান রেজাউল বলেন, একটি ভিন্নধাঁচের ভালোবাসার গল্প নিয়ে নির্মাণ করেছি নাটকটি। গত ১৮ ও ১৯ অক্টোবর ঢাকার কয়েকটি লোকেশনে এর শুটিং শেষ হয়েছে। ইরফান সাজ্জাদ আগেও আমার নাটকে অভিনয় করেছেন। এবার আমার পরিচালনায় প্রথম বারের মতো অভিনয় করলেন সারিকা। গল্পটি দারুণ ভাবে ফুটে তোলার চেষ্টা করেছেন তারা। আশা করি সবার ভালো লাগবে।

নাটকটিতে আরও অভিনয় করেছেন দীপা খন্দকার, এজাজ বারী, মৃণাল দত্ত, ফরহাদ লিমন প্রমুখ। শিগগিরই একটি টিভি চ্যানেলে প্রচার হবে নাটকটি।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ