মোদির অনুষ্ঠানে এক ফ্রেমে শাহরুখ-আমির

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ অক্টোবর ২০১৯, ১৬:৪৫

মহাত্মা গান্ধীর ১৫০তম জন্মবার্ষিকী উপলক্ষে শনিবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির একটি অনুষ্ঠানে এক প্রেমে হাজির হয়েছেন বলিউড কিং খান শাহরুখ খান ও মি. পারফেকশনিস্ট আমির খান। পুরো অনুষ্ঠানটিই মাতিয়ে রেখেছিলেনন বলিউড সুপার স্টার শাহরুখ খান।

 বলিউডের এ মহাতারকা বলেন, বদলাতে থাকা বিশ্ব পরিস্থিতিতে মহাত্মা গান্ধীর সঙ্গে ভারত ও পৃথিবীর নতুন করে পরিচয় করানোর দরকার। খবর এনডিটিভি।

অনুষ্ঠানে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির পাশে দাঁড়িয়ে শাহরুখ বলেন, আমরা সবাই জানি আমাদের পরিষ্কার থাকতে হবে। কিন্তু প্রধানমন্ত্রী মোদি নতুন করে সেই আইডিয়াকে নিয়ে আসেন স্বচ্ছ অভিযানের মাধ্যমে। আমরা সবাই জানি, এর ফলে আরও সচেতনতা তৈরি হয়েছে।

তিনি আরও বলেন, আমি সত্যিই বিশ্বাস করি গান্ধীজিকে রি-লোড করা দরকার। পৃথিবী বদলাচ্ছে, তাই আমাদের দরকার গান্ধীজি ২.০ (প্রামাণ্যচিত্র)। আপনারা সবই ডিজিটালাইজড করেছেন।'

অনুষ্ঠানে বক্তব্য রাখার সময় চলচ্চিত্র জগতের সাম‌নে বক্তব্য রাখার সময় প্রধানমন্ত্রী ‘চলচ্চিত্র ও দূরদর্শনের জগৎকে' অভিনন্দন জানান মহাত্মা গান্ধীর আদর্শকে জনপ্রিয় করে তোলার জন্য।

এদিন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাসভবনে আরো হাজির হয় বলিউডের একঝাঁক তারকা।

শাহরুখ আমির ছাড়াও উপস্থিত ছিলেন কঙ্গনা রানাউয়াত, সোনম কাপুর, জ্যাকলিন ফার্নান্দেজ, একতা কাপুর, রাজকুমার রাও, রাজকুমার হিরানি, আনন্দ এল রাই, বনি কাপুর, কপিল শর্মাসহ অনেকেই। 

প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক শেষে অভিনেতা আমির খান ভারতীয় গণমাধ্যমকে বলেন, প্রধানমন্ত্রীর সঙ্গে দারুণ একটা সময় কাটালাম। তার ভাবনাগুলো শুনেও ভালো লাগলো। তিনি খুবই অনুপ্রেরণাদায়ক এবং আন্তরিক।

'চেঞ্জ উইথইন নিয়ে টুইটারেও সরব দেখা গেছে মোদিকে। বৈঠক শেষে টুইটার মহাত্মা গান্ধীর আদর্শ ছড়িয়ে দেয়ার আহ্বান জানিয়ে টুইটার পোস্টে মোদি লেখেন, জাতির জনকের জন্মদিন পালনের জন্য সবার থেকে পরামর্শ নেয়া জরুরি ছিল। এতে নতুন উদ্ভাবনী বা সৃজনশীল ভাবনা সামনে আসে। একই সঙ্গে দেশের শিল্প-সংস্কৃতিকে উন্নত করে। আশাকরি আমরা সবাই মিলে মহাত্মাজির বার্তা বিশ্বের দরবারে পৌঁছে দিতে পারব।

এবিএন/জনি/জসিম/জেডি

এই বিভাগের আরো সংবাদ