আজকের শিরোনাম :

পুলের জলে বিকিনিতে মাধুরি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৮ অক্টোবর ২০১৯, ২১:৪৫

বলিউডের সেনসেশনাল অভিনেত্রী মাধুরী দীক্ষিত। তাকে ডান্সিং ডিভা বলা হয়। ধক ধক গার্ল যখন টেলিভিশনের পর্দায় আসেন, এখনও হৃদয় কেঁপে ওঠে আট থেকে আশির। 'দিল' থেকে 'সাজন' কিংবা 'কোয়েলা' কিংবা 'হাম আপকে হ্যায় কউন', মাধুরি দিক্ষিত মানেই দুরু দুরু বুকে টেলিভিশনের সামনে বসে পড়েন দর্শক।

বলিউডের সেই ডান্সিং ডিভা যখন ক্যারিয়ারের মাঝ পথে চিকিৎসক শ্রীরাম নেনের সঙ্গে ঘর বাঁধতে বিদেশে চলে যান, তখন অনেকেই অবাক হয়েছিলেন। ভক্তদের হৃদয়ে ঝড় বয়ে গেলেও মাধুরি কিন্তু স্থিরভাবে শ্রীরাম নেনের সঙ্গে পার করে ফেলেছেন ২০ বছর।

এবার বিয়ের পর ২০ বছররের এসেছে মাধুরী ও শ্রীরাম একে অপরকে শুভেচ্ছা জানিয়েছে ঘুরেছেন সমুদ্র পাড়ে। সেখানে গিয়ে তারা ছবিও তুলেছেন। সেই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেছেন মাধুরী।

ছবিতে দেখা যাচ্ছে, শ্রীরাম নেনের সঙ্গে বেড়াতে গিয়েছেন মাধুরী। সেখানেই বিকিনি ছবি পরে স্বামীর গালে আলতো আদর করছেন বলিউডের ধক ধক গার্ল। পুলের পানিতে মাধুরী ও শ্রীরাম নেনের সেই ছবি প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়।

বলিউড ছাড়ার পর ২০০৭ সালে ফের রুপালি পর্দায় কামব্যাক করেন মাধুরী দীক্ষিত। ২০০৭ সালে 'আ জা নাচলে' দিয়ে বলিউডে ফের নিজের পসার জমাতে শুরু করেন মাধুরী দীক্ষিত। এরপর 'গুলাব গ্যাং', 'কলঙ্ক', 'টোটাল ধামাল'-সহ একাধিক সিনেমায় মাদকতা ছড়াতে দেখা যায় মাধুরী দীক্ষিতকে।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ