তৌসিফ-নাদিয়ার ‘দুই দুগুনে চার’

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ জুন ২০১৮, ১৭:৫৩

ঢাকা, ২২ জুন, এবিনিউজ : তৌসিফ মাহবুব ও সালমা খানম নাদিয়া দুজনই এই সময়ের ছোটপর্দায় জনপ্রিয় তারকা।  সম্প্রতি তারা অভিনয় করেছেন ‘দুই দুগুনে চার’ শিরোনামের একটি নাটকে।  

নাটকের গল্পে দেখা যাবে আবির-চারু ও রাফি- রিয়া চারজনের একটি সার্কেল রয়েছে। আবির স্বভাবে একটু হাবাগোবা।  তার গার্লফ্রেন্ড চারু খুব স্মার্ট, সুন্দরী এবং বেশ চালাক মেয়ে। যে কোনো বিষয় তাতক্ষণিক বুঝে ফেলে।  আবির আর চারুর প্রেমটা টানা চার বছর ধরে চলছে।  ভার্সিটি শেষ করে দুজনে প্রেম করছে চুটিয়ে। তবে মাঝেমধ্যে চারুকে মিথ্যা বলা, অযথা দেরি করে আসা আবির- এসব নিয়ে বেশ ঝগড়া হয় দুজনের।

তবে আবির একটু হাবাগোবা দেখেই এতো ভালোবাসে চারু তাকে। কারন চারুর কথা হলো- ছেলেদের একটু হাবাগোবা হলে চালাতে সুবিধা হয়। কোনো প্যাঁচগোছ না থাকলেই নাকি ভালো। তাদের সম্পর্ক ভালোই যাচ্ছিল। তবে চারুদের থেকে আবিরদের অবস্থা খারাপ হওয়ায় চারুর বাবার বেশ আপত্তি রয়েছে।
তারপর কী হয়?

সৈয়দ ইকবালের রচনায় নাজমুল রনির পরিচালনায় এতে আরও অভিনয় করেছেন এফ এস নাঈম, নুসরাত জান্নাত রুহি, পীরজাদা শহিদুল হারুন, গুলশান আরা, আশরাফুল আলম সোহাগ প্রমুখ।

দেখা যাবে, ফ্যাক্টর থ্রি সলিউশনস এর ব্যানারে নির্মিত ইমপালস হসপিটাল নিবেদিত নাটক দুই দুগুনে চার এ।  শুক্রবার বিকাল ৫টা ৪৫ মিনিটে এশিয়ান টিভিতে প্রচারিত হবে নাটকটি।

এবিএন/রাজ্জাক/জসিম/এআর

এই বিভাগের আরো সংবাদ