অসুস্থ হয়ে হাসপাতালে সানি লিওন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ জুন ২০১৮, ১৭:৩১

ঢাকা, ২২ জুন, এবিনিউজ : রিয়েলিটি শো স্প্লিস্টভিলা ১১-এর শুটিংয়ে হঠাৎই অসুস্থ হয়ে পড়েন বলিউড অভিনেত্রী সানি লিওন। গতকাল বৃহস্পতিবার শুটিংয়ের সময় পেটে ব্যথা অনুভব করায় তাকে উত্তরখন্ডের উদম সিং নগর জেলার ব্রিজেশ হাসপাতালে ভর্তি করা হয়।  তবে বর্তমানে তার শারীরিক অবস্থার উন্নতি হয়েছে বলে জানিয়েছেন চিকিৎসক। ভারতীয় একাধিক সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে। 

পেটে ইনফেকশনের কারণে ব্যাথা হয়েছে বলে ধারণা করছেন চিকিৎসকরা।  কাজের জন্য ভ্রমণ ও প্রচণ্ড গরমের কারণে এই ইনফেকশন হয়েছে বলে মনে করছেন তারা। শুক্রবার বিকাল অথবা শনিবার সকাল নাগাদ তাকে হাসপাতাল থেকে ছাড়পত্র দেয়া হতে পারে।

সানির চিকিৎসার দায়িত্বে রয়েছেন ডাক্তার মানায়াক আগরওয়াল।  সংবাদমাধ্যমে তিনি বলেন, ‘পেটে পীড়া ও সামান্য জ্বর নিয়ে সানি হাসপাতালে আসেন। এখন তিনি আগের চেয়ে ভালো আছেন। ওষুধ দেয়ার পর ব্যাথা কমেছে। আমরা তাকে সাধ্যমতো চিকিৎসা দেয়ার চেষ্টা করছি।’

এদিকে ‘ফাদার্স ডে’ উপলক্ষে সম্প্রতি মেয়ে নিশা এবং স্বামী ড্যানিয়েল ওয়েবারের সঙ্গে ছবি শেয়ার করেন সানি। মায়ের শরীরের উপরের অংশ ঢেকে সেখানে বসে ছিল ছোট্ট নিশা।  এ ছবি প্রকাশ্যে আসতেই তুমুল সমালোচনা শুরু হয়।

 এবিএন/রাজ্জাক/জসিম/এআর

এই বিভাগের আরো সংবাদ