আজকের শিরোনাম :

পপ তারকা সুল্লির মরদেহ উদ্ধার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ অক্টোবর ২০১৯, ০১:১০

দক্ষিণ কোরিয়ার জনপ্রিয় ও বিতর্কিত পপ তারকা সুল্লির মরদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার (১৪ অক্টোবর) বিকেলে তার বাড়ি থেকেই মরদেহ উদ্ধার করা হয়।

সুল্লির আসল নাম চোই জিন রি। তিনি এফ (এক্স) ব্যান্ড দলের সদস্য ছিলেন। ২৫ বছর বয়সি এ গায়িকা দক্ষিণ কোরিয়ার রাজধানী সিউলের সেয়ংনামে থাকতেন।

এক পুলিশ কর্মকর্তা সিএনএনকে বলেন, এখন পর্যন্ত এটি আত্মহত্যা বলেই মনে হচ্ছে। তবে আমরা সকল উপায়ে তদন্ত করব।

সুল্লির ম্যানেজার জানিয়েছেন, গত রোববার তিনি এ গায়িকার সঙ্গে শেষবার কথা বলেছেন। কিন্তু পরদিন তিনি যোগাযোগের চেষ্টা করলে ব্যর্থ হন। এরপর সুল্লির বাড়িতে গেলে তাকে মৃত অবস্থায় পান। পুলিশ সুলির একটি নোটপ্যাড উদ্ধার করেছেন। বর্তমানে তা খতিয়ে দেখা হচ্ছে।

শিশুশিল্পী হিসেবে শোবিজ অঙ্গনে পা রাখেন সুল্লি। সিবিএস চ্যানেলের বালাড অব সেওডং (২০০৫) ড্রামাতে অভিনয় করেন। ২০০৯ সালে পাঁচ সদস্যের এফ (এক্স) ব্যান্ড দলে যোগ দেন। দক্ষিণ কোরিয়ার পাশাপাশি বিশ্বেজুড়ে খ্যাতি পায় এই দল। যদিও ২০১৫ সালে সুল্লি দল ত্যাগ করেন। চলতি বছর তার একক অ্যালবাম ‘গবলিন’ প্রকাশ পায়।

এর আগে নিজের প্যানিক ডিজঅর্ডার নিয়ে কথা বলেছিলেন এই গায়িকা। এক রিয়েলিটি শোয়ে তিনি বলেন, কাছের মানুষরাও আমাকে ছেড়ে গেছে। আমি খুব কষ্ট পেয়েছি এবং মনে হয়, কেউ আমাকে বোঝে না। এই ভাবনাই আমাকে সবার কাছ থেকে দূরে রাখে।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ