আজকের শিরোনাম :

তাসনুভা তিশার ভালোবাসার সংসারে ভাঙন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ জুন ২০১৮, ১৭:১৫

ঢাকা, ২২ জুন, এবিনিউজ : শোবিজে বিচ্ছেদ লেগেই আছে।  এবার সেই তালিকায় তালিকায় যুক্ত হল আরেকটি নাম।  ঈদের আমেজ কাটতে না কাটতেই শোনা গেল মডেল অভিনেত্রী তাসনুভা তিশার সংসার ভাঙার খবর।  দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক থেকে পারিবারিকভাবে ২০১৫ সালের ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে বিয়ে করেছিলেন তিশা ও ফারজানুল হক।

সম্প্রতি জানা যায়, তাদের ডিভোর্স হয়েছে।  ফারজানুল হক পেশায় একটি বহুজাতিক প্রতিষ্ঠানের ব্র্যান্ড ম্যানেজার।  তাদের ঘরে সন্তানও রয়েছে।  তারা দুজন অনেকদিন ধরেই আলাদা থাকছেন।

নিজের ডিভোর্সের কথা স্বীকার করে তাসনুভা তিশা আজ (বৃহস্পতিবার) রাতে নিজের ফেসবুকে লিখেছেন, ‘অনেকেই আমার কাছে জানতে চাইছে এবার ঈদে কেন আমার এতো কম কাজ। তো সবাইকে আমি কিছু সত্য বিষয় জানাতে চাই।  গত ফেব্রুয়ারি মাসে আমাদের ডিভোর্সের লিগ্যাল ফরমালিটিজ শেষ হয়েছে।  এবং গত ছয় মাস যাবত আমি প্রচণ্ড মানসিক কষ্টের মধ্যদিয়ে যাচ্ছি।  

ইনফ্যাক্ট আমি কয়েকমাস আগে খুব অসুস্থ হয়ে পড়ি এবং হসপিটালাইজড হই।  আর এ সমস্ত সিচুয়েশনের জন্য অনেক কাজ করতে পারিনি।  কারো সঙ্গে কন্টাক্টও করতে পারিনি।  কষ্টের বিষয় হচ্ছে আমার এই দুরবস্থার কারণ একেকজন একেকভাবে চিন্তা করে সেটাকে নিয়ে নিজেদের মতো মিসইন্টারপ্রিট করেছে।

আমার ডিভোর্সের কারণ একেবারেই আমাদের নিজস্ব কিছু ইস্যুজ। এখন আমি নতুন করে ভালোভাবে কাজ শুরু করতে চাই।  আর আমার ছেলে যেন তার মায়ের কাছ থেকে ডিপ্রাইভ না হয় সেটা নিশ্চিত করব।  ইনশাআল্লাহ নেক্সট ঈদে ভালো ভালো কাজ আপনাদের দিতে পারব।  দোয়া করবেন।’

এবিএন/রাজ্জাক/জসিম/এআর

এই বিভাগের আরো সংবাদ