আজকের শিরোনাম :

আমিশা প্যাটেলের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৩ অক্টোবর ২০১৯, ১১:১৬

আর্থিক প্রতারণা ও চেক বাউন্সের ঘটনার জেরে বলিউড অভিনেত্রী আমিশা প্যাটেলের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করলো ভারতের রাঁচির একটি আদালত। বিষয়টি জানিয়েছে একাধিক ভারতীয় গণমাধ্যম।

প্রযোজক অজয় কুমার সিংয়ের অভিযোগের ভিত্তিতে যে মামলা চলছিল, সেই ঘটনাতেই নায়িকার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে। রাঁচি পুলিশ শিগগিরই মুম্বাইতে অভিনেত্রীর বাসায় যাবে বলে যায়।

অভিযোগকারী অজয় সিং বলেন, আমিশা প্যাটেল ও তার ব্যবসায়ী পার্টনার কুণাল একটি ছবি তৈরির জন্য আড়াই কোটি রুপি নিয়েছিলেন। তারা কথা দিয়েছিলেন ২০১৮ সালে ছবি মুক্তির পর সেই রুপি ফেরত দিয়ে দেবেন। কিন্তু ২০১৮ সালে কোনো ছবিই মুক্তি পায়নি। আমরা যখন আমিশার কাছে রুপি দাবি করি, তখন তিনি ৩ কোটি রুপির একটি চেক দিয়েছিলেন। সেটি আবার বাউন্স করে।

এর পর থেকে বহু বার ফোন করেও আমিশা ও কুণালকে পাওয়া যায়নি। নায়িকাকে আইনি নোটিস পাঠানোর পরও কোনও উত্তর দেননি আমিশা। গত বছর আমি রাঁচির আদালতে অভিযোগ জানাই। এবার রাঁচির আদালত আমিশার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছে।

হৃতিক রোশানের সঙ্গে ‘কাহো না পেয়ার হে’ সিনেমায় অভিনয় করে রাতারাতি জনপ্রিয়তার শীর্ষে উঠেছিলেন বলিউড অভিনেত্রী আমিশা প্যাটেল। এ সিনেমা দিয়ে বলিউডে অভিষেক হয়েছিল তার। আর প্রথম ছবিতেই জিতেছিলেন পুরস্কার। তার পর বেশ কিছু সিনেমায় সফলতার সঙ্গে অভিনয় করেছেন তিনি। 

এবিএন/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ