মেসিকে আজ গোল করতেই হবে: চঞ্চল

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২১ জুন ২০১৮, ২০:৪১

ঢাকা, ২১ জুন, এবিনিউজ : জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী আর্জেন্টিনার সমর্থক। আজ রাত ১২টায় ক্রোয়েশিয়ার মুখোমুখি হবে তার প্রিয় দল আর্জেন্টিনা। গত ম্যাচে আর্জেন্টিনা ড্র করার পর আজ তাদের জিততেই হবে বলে মনে করেন এই অভিনেতা।

বিশ্বকাপ ফুটবল নিয়ে বৃহস্পতিবার দুপুরে আরটিভি অনলাইনের সঙ্গে কথা বলেন এই তারকা। তিনি বলেন, “আর্জেন্টিনা এবং ব্রাজিলের গত ম্যাচ দেখার পর মনে হয়েছে, ছোট দলগুলো যেন এবার এই মন্ত্র নিয়েই খেলতে এসেছে, ‘যে কোনোভাবে মেসি এবং নেইমারকে ঠেকাও’।

আজকের খেলায় মেসি ভালো খেলবে এবং আর্জেন্টিনা জিতবে বলেই মনে করেন চঞ্চল। তিনি বলেন, আজকের খেলায় মেসিকে যে কোনো মূল্যে গোল করতেই হবে। আমি জ্যোতিষী না, তবে এটুকু মনে হচ্ছে আজকের ম্যাচ থেকেই ঘুরে দাঁড়াবে আর্জেন্টিনা। আজকে ক্রোয়েশিয়ার সঙ্গে অবশ্যই জিততে আর্জেন্টিনা এবং মেসিকে ভালো খেলতে হবে।

এবারের বিশ্বকাপ শুরু থেকেই জমে উঠেছে উল্লেখ করে চঞ্চল বলেন, এবার কিন্তু ছোট দলগুলো ভালো খেলছে। সব মিডিয়ায় যখন তারকা নির্ভর দলগুলো নিয়ে বেশি বেশি লিখছে, তখন ছোট দলগুলো চমকে দিচ্ছে। কেন জানি মনে হচ্ছে, সব হিসেব পাল্টে দিবে ছোট দলগুলো।

তিনি আরও বলেন, ছোটদল বলে যারা অবহেলা করবে তারা এবার বড় ভুল করবে। ছোট কোনো দলের কাছে বড় কোনো দলের পরাজয়ে আমি খুব বেশি অবাক হচ্ছি না। ছোট দলগুলো প্রথম রাউন্ডের খেলাতেই চমকে দিয়েছে। ফলে অবহেলা করার কোনো সুযোগই নেই। ক্রোয়েশিয়ার সঙ্গে আর্জেন্টিনা আজ ভালো খেলবে, এটাই আমার প্রত্যাশা। শুভকামনা থাকবে প্রিয় আর্জেন্টিনার জন্য।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ