আজকের শিরোনাম :

এবার নগ্ন বক্ষের ছবি প্রকাশ সানাইয়ের

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৮ সেপ্টেম্বর ২০১৯, ১৭:৪৭

বিকিনি পরা ছবি প্রকাশ করে ব্যাপক বিতর্কের মুখে পড়েছেন বিতর্কিত মডেল ও কথিত অভিনেত্রী সানাই মাহবুব। ইতিপূর্বে অশ্লীলতার অভিযোগে পুলিশের সাইবার ক্রাইম ইউনিটে ডাক পড়লেও থেমে নেই তিনি।

গত বুধবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে সামাজিকমাধ্যম ফেসবুকে নিজের ভেরিফায়েড পেজে বিকিনি পরা ছবি শেয়ার করেছিলেন তিনি।

সানাইয়ের এমন কাণ্ডে নেটিজেনরা ব্যাপক সমালোচনা শুরু করে। ওই ছবির নিচে সামাজিকমাধ্যম ব্যবহারকারীকে তাকে তুলোধুনা করে।

বিকিনি ছবি শেয়ার করে সানাই লিখেছিলেন, ‘কি লাভ ওতো ছবি মুক্তি দিয়ে, ওগুলা তো চলেই না! তার চেয়ে বরং আমি একটা ছবি মুক্তি দেই ফেইসবুকে! এই বেশ!
আর তাছাড়াও কিছু পুরোনো চল কে তো আমি ধ্বংসই করে দিয়েছি, So do something new!
Don't do those tiny works again.’

সামাজিকমাধ্যমে এক পোস্টে তিনি বলেছিলেন, ‘আমি যখন মুম্বাই তে গিয়েছিলাম এক্সক্লুসিভ কিছু বিকিনি শুট করতে যা শিঘ্রই আসছে। শুটের সময় ফটোগ্রাফার অবাক হয়ে বলছে, "তুমি কি বাঙালী মেয়ে?" আমি বার বার বলছি, "হুম আমি বাঙালী, কেনো?" সে বলছে, "এতো সাহস কারো দেখিনি আগেও অনেক বাঙালি মেয়েদের ফটোশুট করেছি এতো সাহসী কাউকে পাইনি! অনেক বাধা আসবে,এগুলাকে পাত্তা দিও না! go on! Success Will definitely come, mind it my dear fortune only favours the brave.’

ওই ছবি প্রকাশের চারদিন পর শনিবার (২৮ সেপ্টেম্বর) সানাইয়ের নগ্ন বক্ষের ছবি প্রকাশ করা হয়েছে। তবে এবার সানাই সরাসরি সামাজিকমাধ্যমে ছবিটি প্রকাশ না করে সংবাদকর্মীদের দিয়েছেন। একটি অনলাইন গণমাধ্যমে সেই ছবি প্রকাশ করার পর সানাই সেটি নিজের ওয়ালে শেয়ার করেছেন।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ