আজকের শিরোনাম :

বাংলাদেশে ভালো কোনো ছেলে নাই : পিয়া বিপাশা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ সেপ্টেম্বর ২০১৯, ১৮:১১

গত মঙ্গলবার মুরসালিন শুভ পরিচালিত ‘গল্পওয়ালা’ নাটকের শুটিং শেষ করে ওই দিনই যুক্তরাষ্ট্রের উদ্দেশে রওনা হন পিয়া বিপাশা। জানিয়েছেন, ১২ দিনের ছুটি কাটিয়ে দেশে ফিরবেন।যুক্তরাষ্ট্রে যাওয়ার আগে নিজের বাগদানের খবর জানালেন এ সময়ের আলোচিত মডেল ও অভিনেত্রী পিয়া বিপাশা। সম্প্রতি এক বিদেশি ছেলের সঙ্গে বাগদান সেরেছেন তিনি। শিগগিরই বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে তাদের।

হবু বর প্রসঙ্গে জানতে চাওয়া হলে পিয়া বিপাশা জানান, বাংলাদেশের নাগরিক নন, তিনি ইউরোপের নাগরিক। আর্মিতে চাকরি করেন। চলতি বছরের ২১ জুলাই বাংলাদেশে তাদের আংটি বদল হয়েছে। বিদেশি পাত্র কেন? এমন প্রশ্নের উত্তরে পিয়া বিপাশা বলেন, ‘আগে থেকেই দেশের বাইরে আমার স্থায়ী হওয়ার ইচ্ছে ছিল। কারণ বাংলাদেশে ভালো কোনো ছেলে নাই। এর আগে আমার পুরনো এক বন্ধুর সঙ্গে আমার দুই বছরের সম্পর্ক ছিল। সে বয়সে আমার চেয়ে এক বছরের ছোট ছিল। তার সঙ্গে ব্রেকআপের পর আমাকে পরিবার থেকে অনেক ছেলে দেখানো হয়েছিল। কিন্তু এতদিন কাউকেই পছন্দ হয়নি। তাই এবার এবার পরিবারের পছন্দেই বিয়ের সিদ্ধান্ত নিয়েছি।

এটি পিয়া বিপাশার প্রথম বিয়ে নয়। এর আগেও তিনি বিয়ে করেছিলেন। তবে সে সংসার টেকেনি। তার একমাত্র মেয়ে সোহা ইন্টারন্যাশনাল স্কুল ঢাকায় (আইএসডি) গ্রেড টুতে পড়ে। পিয়া বিপাশার ইচ্ছে, বিয়ের পর দেশের বাইরে স্থায়ীভাবে বসবাস করবেন।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ