আজকের শিরোনাম :

স্কুলে থাকতে সালমান শাহ’র ছবি দেখেছি: শাকিব খান

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৯ সেপ্টেম্বর ২০১৯, ২০:৪৯ | আপডেট : ২০ সেপ্টেম্বর ২০১৯, ১৮:৪৪

অমর নায়ক সালমান শাহ’র ৪৮তম জন্মদিন বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর)। সালমান শাহ জন্মোৎসব’ আয়োজন করছে ঢুলি কমিউনিকেশন। তাদের আমন্ত্রণেই অনুষ্ঠানের উদ্বোধক হিসেবে সেখানে উপস্থিত ছিলেন বর্তমান ঢাকাই ছবির শীর্ষ অভিনেতা শাকিব খান। শাকিব আসার সাথে সাথে স্লোগান আর করতালিতে মুখরিত হয়ে ওঠে পুরো মধুমিতা হল।

কেক কেটে  ‘সালমান শাহ জন্মোৎসব’-এর উদ্বোধন ঘোষণার আগে সালমানকে নিয়ে স্মৃতিচারণ করেন শাকিব। তিনি বলেন, স্কুলে থাকতে প্রথম সিনেমা হলে গিয়ে সালমান শাহ’র ছবি দেখেছিলেন।

স্বপ্নের নায়কের জন্মোৎসব পালনের উদ্বোধক হতে পেরে নিজেকে ‘সৌভাগ্যবান’ বলেও মন্তব্য করেন শাকিব।

তিনি বলেন, আজ নিজেকে অনেক সৌভাগ্যবান মনে হচ্ছে। কারণ আমার হাত দিয়ে সালমান ভাইয়ের মতো শিল্পীর জন্মদিনের কেক কাটতে পারছি। তবে আরো আনন্দিত হতাম, যদি তিনি আমাদের পাশে থাকতেন। তো এটা যেহেতু হওয়ার নয়, তাই সবাইকে বলছি তার জন্য দোয়া করুন। ওপাড়ে যেন তিনি ভাল থাকেন। এই শুভক্ষণে সালমান ভাইয়ের জন্য আমাদের তো আর কিছুই করার নেই, শুধু দোয়া করা ছাড়া।

তখন দর্শক সারি থেকে সালমান শাহ’র নামে এফডিসিতে শুটিং ফ্লোর করার দাবী উঠে, আর এটার প্রস্তাবক যেন শাকিব খানই হন, এমনটাও বলা হয়।

তাদের উদ্দেশ্য করে শাকিব খান বলেন, এফডিসির ভেতরে সালমান ভাইয়ের নামে একটি শুটিং ফ্লোর কিংবা রাস্তা যেন করা হয়, এজন্য আমি এফডিসি কর্তৃপক্ষের সাথে শিগগির কথা বলবো।

‘সালমান শাহ জন্মোৎসব’-এর উদ্বোধক শাকিব খান ছাড়াও এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। টিএম ফিল্মস নিবেদিত এই জমকালো আয়োজনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গানবাংলা টিভি ও টিএম ফিল্মসের চেয়ারম্যান ও সৌন্দর্য্যবীদ ফারজানা মুন্নী, নির্মাতা সোহানুর রহমান সোহান, ছটকু আহমেদ, অরুণ চৌধুরী, চিত্রনায়িকা বুবলী ও নবাগতা জাহারা মিতু।

এর আগে ২০১৪ সালে ঢুলি কমিউনিকেশনসের উদ্যোগে রাজধানীর বলাকা প্রেক্ষাগৃহে অনুষ্ঠিত হয় ‘সালমান শাহ স্মরণ উৎসব’। সে বছর ৬ সেপ্টেম্বর এই নায়কের মৃত্যুবার্ষিকীকে ঘিরে আয়োজিত উৎসবটি ব্যাপক সাড়া ফেলে দেশে।

এবার ‘সালমান শাহ জন্মোৎসব’-এ প্রদর্শিত হবে একটি করে ছবি, চলবে দৈনিক তিনটি শো। ছবিগুলো হলো: কেয়ামত থেকে কেয়ামত, তোমাকে চাই, মায়ের অধিকার, চাওয়া থেকে পাওয়া, স্বপ্নের পৃথিবী, অন্তরে অন্তরে, সত্যের মৃত্যু নেই।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ