স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র দোলনের 'প্রিয় মুখ'

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৮ সেপ্টেম্বর ২০১৯, ১৮:৪৫

ভিট সুন্দরী প্রতিযোগিতা অনুষ্ঠানের মাধ্যমে শোবিজে যাত্রা শুরু করেন ছোট পর্দার আলোচিত মূখ দোলন দে । দোলন নিজের দক্ষতা নিয়ে হাঁটি হাঁটি পা পা করে শোবিজ অঙ্গন এ অভিনয় মাধ্যমে জায়গা দখল করে নিয়েছেন। বর্তমানে একাধিক ধারাবাহিক ও একক নাটক নিয়ে ব্যস্ত সময়  পাড় করছেন এই অভিনেত্রী। পাশাপাশি বেশ কিছু ওয়েব সিরিজে কাজ করেছেন।

এরই মধ্যে ১৫ সেপ্টেম্বর তেজগাঁও রেলস্টেশনে  শুটিং শেষ করেছেন  স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘প্রিয় মুখ’। রাইসুল তমালের নির্দেশনায় নির্মিত এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে দোলনের বিপরীতে আছেন আবু হুরায়রা তানভীর। এছাড়া বিশেষ একটি চরিত্রে অভিনয় করেছেন সুজন হাবিব। স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটির চিত্রনাট্যও লিখেছেন নির্মাতা রাইসুল তমাল। স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটিতে দোলনের চরিত্রের নাম সোনিয়া, তানভীরের চরিত্রের নাম আজাদ এবং মিরাজ চরিত্রে সুজন।

গল্পে দেখা যাবে, আজাদ ও সোনিয়ার অনেকদিন পর দেখা। পূর্বের সময়ের কথা ভেবে দুজনেই আবেগে মুহ্যমান। সময়ের ফেরে অনেক কিছুই হারাতে হয়। কিন্তু প্রিয় মানুষকে কেউ হারাতে চায় না। একটি ছোট ভুল দুজন মানুষকে আলাদা করে দেয়। এই ভুল কেন কিভাবে হলো কেউ বুঝতে পারেনা। অথচ তাদের একট সোনালী অতীত ছিলো।

একে অপরকে সারাজীবনের জন্য কাছে পাওয়ার ইচ্ছে ছিলো। দুজন দুজনকে বুঝতো। এতো ভাল একটি সম্পর্ক ভেঙে যায় সামান্য একটি ভুলে। যেই ভুলের জন্য আজাদ ও সোনিয়া কেউ দায়ী না। আজাদের খুব কাছের বন্ধু মিরাজ। মিরাজ মনে মনে ভালবাসতো সোনিয়াকে। মিরাজ, আজাদ ও সোনিয়ার ভালবাসার কথা জানতো। আজাদ সিদ্ধান্ত নেয় দুজন পালিয়ে যাবে। এরপর ঘটনা মোড় নেই অন্যদিকে।

নির্মাতা জানান, স্বল্পদৈর্ঘ্স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র দোলনের 'প্রিয় মুখ'য চলচ্চিত্রটি শিঘ্রই অ্যালপাইন গ্লোবাল টিভির ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে। সোনিয়া


এবিএন/মারুফ সরকার/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ