জাহেদীর ‘মেঘলা আকাশ’-এ কলকাতার পায়েল মুখার্জি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৫ সেপ্টেম্বর ২০১৯, ১৬:৩৩

কলকাতার মডেল-অভিনেত্রী পায়েল মুখার্জি। কলকাতার বাংলা চলচ্চিত্র ‘মাইকেল’, ‘ফাঁস’, ‘চল কুন্তল’সহ ওপার বাংলার অনেক ছবিতে অভিনয় করেছেন তিনি। অভিনয় মেধা আর গ্ল্যামারের কল্যাণে অল্প সময়েই লাইম লাইটে চলে এসেছেন তিনি। পাশাপাশি বাংলাদেশী চলচ্চিত্র দর্শকদের কাছেও তিনি বেশ পরিচিত। কারণ এখনকার ছবি ‘ক্যাপ্টেন খান’ এ অভিনয় করেছেন এই গ্ল্যামারাস অভিনেত্রী। আবার বাংলাদেশের মিউজিক ভিডিওতে দেখা গেছে।

আবারও বাংলাদেশের একটি মিউজিক ভিডিওতে কাজ করলেন কলকাতার পায়েল মুখার্জি। গানের শিরোনাম ‘মেঘলা আকাশ’। গানটির মিউজিক ভিডিওতে দেখা যাবে বাংলাদেশের গীতিকার, পরিচালক জুলফিকার জাহেদী ও কলকাতার পায়েল মুখার্জির রোমান্স। জুলফিকার জাহেদীর কথা সুরে নিশিতা বড়ুয়ার কন্ঠে ‘মেঘলা আকাশ’। গানের বিশেষ এক অংশের সাথে কন্ঠ দিয়েছেন আবদুল্লাহ আল জাবের। এর সঙ্গীত পরিচালনা করেছেন অভিজিত সরকার। মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন জুলফিকার জাহেদী নিজেই।

গানটিতে মডেল হওয়া প্রসঙ্গে কলকাতার মেয়ে পায়েল মুখার্জি বলেন, ‘বাংলাদেশে কাজ করতে আমার ভালো লাগে। এই ভালো লাগা থেকেই বেশ ক’টি কাজ করেছি। তবে এবারের এই মিউজিক ভিডিওটি অনেক আলাদা। আর জুলফিকার জাহেদী ভাইয়াতো অসধারণ লিরিক লিখেছেন। আর আমাকে আপনারা একদমই আলাদাভাবে দেখতে পাবেন। এবারের যে কাজটি করলাম সেটি মিউজিক ভিডিও হলেও এখানে একটি গল্প রয়েছে। আশা করি দর্শক শ্রোতাদের ভালো লাগবে।’

জুলফিকার জাহেদী বলেন, আমি বরাবরই দর্শকদের কথা মাথায় রেখে কাজ করি। কলকাতায় যত্ন নিয়ে গানটি করি। আশা করি এবারের কাজটিও আমাদের প্রিয় দর্শকরা পছন্দ করবেন। শীঘ্রই আদ্রিয়ান ফিল্মস এন্টারটেইনমেন্ট এর ব্যানারে মিউজিক ভিডিওটি প্রকাশিত হবে।


এবিএন/মারুফ সরকার/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ