আজকের শিরোনাম :

সালমান শাহকে স্মরণ করল শিল্পী সমিতি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৭ সেপ্টেম্বর ২০১৯, ২১:০১

শুক্রবার (৬ সেপ্টেম্বর) ছিল দেশের জনপ্রিয় প্রয়াত চিত্রনায়ক সালমান শাহ’র ২৩তম মৃত্যুবার্ষিকী। প্রয়াত জনপ্রিয় এই চিত্রনায়ককে স্মরণ করে বিএফডিসিতে কোরআন খতম, মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি ।

এ বিষয়ে শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান বলেন, ‘অমর চিত্রনায়ক সালমান শাহ আমাদের দেশের ক্ষণজন্মা একজন নায়ক। যে ধুমকেতুর মতো চলচ্চিত্রে এসেছিল, আবার ধুমকেতুর মতই চলে গেছেন। আর শিল্পী সমিতি সবসময় আমাদের ইন্ডাস্ট্রি থেকে যারা মৃত্যুবরণ করেছেন তাদের স্মরণ করেন। সেই ধারাবাহিকতায় আমরা শিল্পী সমিতিতে সালমান শাহকে স্মরণ করে তার আত্মার শান্তি কামনা করে কোরআন খতম, মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করি। 

শনিবার (০৭ সেপ্টেম্বর) বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতিতে আয়োজন সকালে কোরআন খতম, বাদ জোহর এফডিসি মসজিদে মিলাদ ও বাদ আসর শিল্পী সমিতিতে দোয়া মাহফিলের আয়োজন অনুষ্ঠিত হয়। প্রিয় নায়কের আত্মার শান্তি কামনায় অনেক শিল্পীরায় হাজির হয়েছিলেন বিএফডিসিতে। 

 অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,  শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান, ত্রনায়ক আলমগীর চিত্রনায়ক জয় চৌধুরী, অভিনেতা জ্যাকি আলমগীর, অভিনেত্রী নাসরিন ও নৃত্যুপরিচালক মাসুম বাবুলসহ আরো অনেকে। 

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ