আজকের শিরোনাম :

বিগ বাজেটের চমক আনছেন নিপূণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৪ সেপ্টেম্বর ২০১৯, ১৭:২৪

জনপ্রিয় চিত্রনায়িকা নিপূণ আক্তার। ‘সাজঘর’ সিনেমা দিয়ে চলচ্চিত্রে অভিনয় জীবন শুরু করে বেশকিছু জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন। কাজের মানের কথা চিন্তা করে চলচ্চিত্রে অনিয়মিত তিনি। তবে গুণগত মানের কাজে মাঝে মাঝে তাকে দেখা যায়।

কাজের কোয়ান্টিটির চেয়ে কোয়ালিটিতে গুরুত্ব দিয়ে কাজ করছেন বেঁছে বেঁছে। আর এ কারণে কোয়ালিটি পূর্ণ কাজ করছেন বছরে দু-একটিতে। সম্প্রতি কলকাতায় ‘রঙ’ শিরোনামের একটি মিউজিক ভিডিও কাজ শেষ করেছেন নিপূণ। এ গানে নিপূণের সঙ্গে স্ক্রিন শেয়ারের পাশাপাশি কণ্ঠও দিয়েছেন তার ছোট বোন পলিন।

আগামী ১২ সেপ্টেম্বর গানটি প্রকাশ করবেন নিপূণ।  এদিন আনুষ্ঠানিকভাবে মুক্তি পাচ্ছে তার প্রথম মিউজিক ভিডিও ‘রং’। এটি প্রকাশ পাচ্ছে সিএমভির ব্যানারে, প্রতিষ্ঠানটির অফিসিয়াল ইউটিউব চ্যানেলে।

নিপূণ বলেন, গত কয়েকবছর আমার কাছে কয়েক হাজার মিউজিক ভিডিওর কাজে অফার পাই। কিন্তু কাজের  কোয়ান্টিটির চেয়ে কোয়ালিটিতে গুরুত্ব দেওয়ায় আমার কাজ করা হয়নি। তবে এবার আমি মিউজিক ভিডিওতে কাজ করলাম। কারণ কোনও ঘাটতি নেই এই গানে।

তিনি আরও বলেন, প্রায় ৩০ লাখ টাকা ব্যয়ে নির্মাণ হয়েছে গানটি। গানটির ভিডিওটি যৌথভাবে তৈরি করেছেন ভারতীয় নির্মাতা-কোরিওগ্রাফার বব ও পবন শেঠি। আশাকরি গানটি দর্শকের ভালো লাগবে।
গানটিতে কন্ঠ দিয়েছেন নিপূণের বোন পলিন। এ মিজানের কথায় গানটি তৈরি করেছেন দেশের অন্যতম সংগীত পরিচালক শওকত আলী ইমন।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ