আজকের শিরোনাম :

নেইমারকে ছুঁয়ে দেখার ইচ্ছা পড়শির

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৪ জুন ২০১৮, ১৯:৩৩ | আপডেট : ১৫ জুন ২০১৮, ১০:৩৮

ঢাকা, ১৪ জুন, এবিনিউজ : আজ রাত থেকেই পর্দা উঠছে রাশিয়া বিশ্বকাপের। দ্য গ্রেটেস্ট শো অন আর্থ এ মেতে থাকবে পুরো দুনিয়া। রাজনীতি থেকে বিনোদন ভুবনের তারকা কেউ বাদ যায়না ফুটবল বিশ্বকাপের মোহগ্রস্ততায় আবিষ্ট হতে।

২০০৯ সালের চ্যানেল আইয়ের ক্ষুদে গানরাজ সাবরিনা পড়শি এখন পরিণত। দ্বিতীয়বারের মত হলেন পণ্যদূত। তানিম রহমান অংশুর নির্মাণে সে পণ্যের একটি বিজ্ঞাপনে অংশ নিয়েছেন। যেখানে তার সহশিল্পী মিনার ও প্রীতম হাসান। কিন্তু যেটা তার জীবন সেই গান ছাড়া কি তাকে ভাবা যায়। গানের ‘রাস্তা’য় সতত চলাচল করা পড়শি এবার ঈদে ছড়াচ্ছেন ‘জাদু’।

কেবল লিরিকাল ভিডিওতে অবমুক্ত হয়েছে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকতার ছাত্রী সাবরিনা পড়শির নতুন গান ‘জাদু’। অডিও প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভির ইউটিউবে। গানটি লিখেছেন সুদীপ কুমার দীপ এবং সুর করেছেন ‘রাস্তা’র জুয়েল মোর্শেদ।

বাংলাদেশে বিশ্বকাপ মানে আর্জেন্টিনা এবং ব্রাজিল উত্তেজনা। তার থেকে দূরে নেই নাঁচিয়ে এবং ছবি আকিয়ে দুই ভাই বোনের মধ্যে ছোট পড়শি। ফুটবলে ব্রাজিলের ভক্ত পড়শি বেশি ভক্ত নেইমারের। বলা চলে অন্ধভক্ত। একেবারে ফ্যান গোছে ভক্ত। সুযোগ হলে নেইমারকে ছুঁয়ে দেখার ইচ্ছা আছে তার। বড় ভাই স্বাক্ষর এহসান তার সব ভালোবাসার জায়গা। সেই ভাইও ব্রাজিলের সমর্থক।

অতএব এটুকু নিশ্চিত যে ভাই বোনে আর যাই হোক সমর্থন নিয়ে দ্বন্দ্ব হবেনা। সবশেষে থাকল বাবা মা। তারাও ব্রাজিলের সমর্থক। আর কি চাই। তবে এবার পড়শির আর্জেন্টিনা সমর্থক ভক্তরা বিগড়ে না গেলেই হয়।

এবিএন/মাইকেল/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ