চড়া পারিশ্রমিক চাওয়ায় বাদ পড়লেন পূর্ণিমা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৫ আগস্ট ২০১৯, ০১:১১

রুপালি পর্দার জনপ্রিয় অভিনেত্রী পূর্ণিমা। এক সময় চলচ্চিত্রাঙ্গনে নিজের অভিনয়ের দ্যুতি ছড়িয়েছেন তিনি। পরিচালকরাও তার প্রতি আস্থা রাখতেন নিশ্চিন্তে। চলচ্চিত্র জগতে তার পথচলা শুরু হয়েছিল জাকির হোসেন রাজু পরিচালিত এ জীবন তোমার আমার ছবির মাধ্যমে। কাজী হায়াৎ পরিচালিত ওরা আমাকে ভাল হতে দিল না (২০১০) চলচ্চিত্রে অভিনয়ের জন্য শ্রেষ্ঠ অভিনেত্রী বিভাগে তিনি তার প্রথম জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন।

বেশ কয়েকটি জনপ্রিয় সিনেমা উপহার দেওয়া এই অভিনেত্রীকে দীর্ঘদিন নতুন কোনো সিনেমায় দেখা যাচ্ছে না। এ প্রসঙ্গে জানা যায়, নতুন সিনেমায় প্রস্তাব পেলেও চড়া পারিশ্রমিকের কারণে নির্মাতারা তার দুয়ার থেকে ফিরে যাচ্ছেন। সম্প্রতি পরিচালক পারভেজ আমিন এমন মন্তব্য করেছেন।

আমিন পারভেজ বলেন, পূর্ণিমাকে কাজে নিতে গেলেই চড়া পারিশ্রমিক চেয়ে বসেন। আমার নতুন সিনেমায় কাজের জন্য তাকে প্রস্তাব দিয়েছিলাম। তাকে চড়া পারিশ্রমিকে যদি কাস্ট করি, তাহলে সেই টাকা ফেরত আসার নিশ্চয়তা নেই। ফলে তাকে নিয়ে সিনেমা করার চিন্তা মাথা থেকে নামিয়ে দিয়েছি। পরবর্তীতে বাধ্য হয়ে কলকাতার অভিনেত্রী স্বস্তিকা মুখার্জীকে নিচ্ছি এই সিনেমায়।

বিষয়টি জানতে পূর্ণিমার মুঠোফেনে ফোন করলেও তাকে পাওয়া যায়নি। এদিকে কাজী সাইফুল সোহেল প্রযোজিত এই সিনেমার শুটিং আগামী জানুয়ারিতে শুরু হবে। এখন চিত্রনাট্যের কাজ চলছে। চিত্রনাট্য করছে কলকাতার একটি টিম। সাইকো থ্রিলার ঘরানার সিনেমা হবে বলে জানান এই নির্মাতা।

পূর্ণিমা বর্তমানে ‘গাঙচিল’ সিনেমার কাজ করছেন। নঈম ইমতিয়াজ নেয়ামুলের পরিচালনায় এই সিনেমায় তার বিপরীতে অভিনয় করছেন চিত্রনায়ক ফেরদৌস। এছাড়াও একই পরিচালকের ‘জ্যাম’ শিরোনামের আরও একটি ছবিতে কাজ করছেন। এতে পূর্ণিমার বিপরীতে অভিনয় করছেন আরেফিন শুভ।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ