মিঠুনের ডান্স শো-এ সহ-বিচারক সোহম-শ্রাবন্তী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৫ আগস্ট ২০১৯, ১৯:৫০

গানের রিয়েলিটি শোয়ের মাধ্যমে যে দীর্ঘদিন পর বাংলায় কামব্যাক করছেন মিঠুন চক্রবর্তী সেই খবর প্রথম প্রকাশিত হয়েছিল বর্তমানে। মিঠুন থাকবেন বিশেষ বিচারকের আসনে। কিন্তু শোয়ের বাকি বিচারকদের নিয়ে কৌতূহল ছিলই। এবার সেই নাম প্রকাশ্যে এল। ‘ডান্স ডান্স জুনিয়র’ শীর্ষক এই অনুষ্ঠানের দুই বিচারকের আসনে বসবেন সোহম ও শ্রাবন্তী। 

বাংলা সিনেমার জনপ্রিয় সোহম-শ্রাবন্তী জুটি হিসেবে সফল। তাই এই জুটির কেমিস্ট্রিকে ছোট পর্দায় কাজে লাগাতে চাইছেন নির্মাতারা। শোনা যাচ্ছে অন্য চ্যানেলের রিয়েলিটি শোয়ের সঙ্গে প্রতিযোগিতার জন্য হেভিওয়েট নামের সন্ধানে ছিলেন নির্মাতারা। তবে মিঠুনের মতো স্টার চূড়ান্ত হওয়ার পর টলিউড থেকে নাকি নির্মাতাদের তরফে অনেকের সঙ্গেই কথা চলছিল। কিন্তু শেষ পর্যন্ত সোহম-শ্রাবন্তী জুটিকেই রাজি করান তাঁরা। 

এই প্রসঙ্গে সোহম বললেন,‘ছোট থেকেই আমি মিঠুন আঙ্কলের অন্ধ ভক্ত। ভাগ্যদেবতা ছবিতে শিশু শিল্পী হিসেবে ওঁর সঙ্গে অভিনয় করার সুযোগ পেয়েছিলাম। পরে একাধিক ছবিতে কাজ করা আড্ডা মারা, রান্না করে খাওয়ানো, আমার বিয়েতেও এসেছিলেন তিনি....আর এই মানুষটাই নাকি বাংলার সঙ্গে সব সম্পর্ক ছিন্ন করে দেবেন! খুব দুঃখ হয়েছিল। 

আর আজকে মিঠুন আঙ্কলের সঙ্গে আবার কাজ করব শোনার পর থেকেই আমি অত্যন্ত খুশি। বাচ্চাদের অনুষ্ঠান ওঁর মতো আর কেউ জমিয়ে দিতে পারে না।’ সোহম ও শ্রাবন্তী আগেও পৃথকভাবে রিয়েলিটি শোয়ের অংশ হয়েছেন। কিন্তু এই অনুষ্ঠান নিয়ে সোহমের প্রতিক্রিয়া, ‘খুব ভালো লাগছে। আমরা খুব ভালো বন্ধু। একসঙ্গে অনেক কাজ করেছি। এবার একসঙ্গে মিঠুন আঙ্কলকে নিয়ে ছোটদের সঙ্গে হইহই করে শ্যুটিং শুরু করতে চাই।’ চলতি সপ্তাহেই শোয়ের প্রোমো শ্যুটিং হওয়ার কথা। 

এবিএন/নির্মল/জসিম/এনকে

এই বিভাগের আরো সংবাদ