আজকের শিরোনাম :

প্রথম মিউজিক ভিডিওতে তাক লাগালেন আলিয়া

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৪ আগস্ট ২০১৯, ২২:৩০

জীবনের প্রথম মিউজিক ভিডিয়ো। সেটি মুক্তি পেতেই ট্রেন্ড লিস্টে টপ গানের মধ্যে একটি আলিয়া ভাটের প্রাডা। মঙ্গলবার গান মুক্তি পাওয়ার পর থেকেই হিটলিস্টে অন্যতম প্রধান। 

গায়িকা হিসেবে আগেই বলিউডে আত্মপ্রকাশ করেছেন অভিনেত্রী আলিয়া ভাট। এবার প্রথম মিউজিক ভিডিয়ো করছেন তিনি। সবে বয়স ২৬। আর তাতেই মুকুটে একের পর এক পালক। স্টাইল স্টেটমেন্ট থেকে অভিনয়-- সবেতেই দর্শককে মাত করার পর এবার মিউজিক ভিডিয়ো। দেখুন সেই গানের জন্য কতটা পরিশ্রম করছেন নায়িকা। 

দেখুন গানটি...

দ্য দূরদর্শন নামের ব্যান্ডের সঙ্গে গানের অ্যালবাম তৈরি করেছেন আলিয়া। ব্যান্ডের সদস্যরা হলেন ওঙ্কার সিং ও গৌতম শর্মা ওরফে বাবা। এর আগে রাগিনি-তে ল্যাম্বরঘিনি নামের গানে বেশ জনপ্রিয়তা পেয়েছিল এই ব্যান্ড। এবারে শুধু এরাই নন, থাকছেন শ্রেয়া শর্মাও। আর এই মিউজিক ভিডিয়ো তৈরি হচ্ছে প্রাডার জন্য। জ্যাকি ভাগনানি ও জাস্ট মিউজিক প্রযোজিত মিলেনিয়াল জ্যাম প্রাডায় আলিয়া ও দূরবীনকে একসঙ্গে শো করতে দেখা যাবে। 

সিনেমার কাজের ক্ষেত্রে আপাতত হাত ভর্তি আলিয়ার। শ্যুটিং চলছে সড়ক ২-এর। পাইপলাইনে রয়েছে করণ জোহরের তখত, এস এস রাজামৌলির আরআরআর, সঞ্জয় লীলা বনশালীর ইনশাল্লাহ ও অয়ন মুখোপাধ্যায়ের ব্রহ্মাস্ত্র। 

এবিএন/নির্মল/জসিম/এনকে

এই বিভাগের আরো সংবাদ