আজকের শিরোনাম :

এসএটিভিতে সালমান শাহ সপ্তাহ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১২ আগস্ট ২০১৯, ১১:৪২ | আপডেট : ১২ আগস্ট ২০১৯, ১১:৫০

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে দর্শকদের বাড়তি আনন্দ দেওয়ার জন্য ছোট পর্দা সেজেছে বাড়তি আয়োজনে। সিনেমা, নাটক, ধারাবাহিক, ম্যাগাজিন অনুষ্ঠান এবং শিশুদের জন্য আয়োজন থাকছে ছোট পর্দায়।

ঈদ আয়োজনে বড় সময়জুড়ে প্রচার হয় সিনেমা। দর্শকরাও আগ্রহ নিয়ে দেখেন ছবিগুলো। আর দর্শকের কথা মাথায় রেখে এসএটিভির পর্দায় ছয় দিনব্যাপী প্রচার করা হবে ঢাকাই সিনেমার ক্ষণজন্মা প্রয়াত চিত্রনায়ক সালমান শাহ অভিনীত সিনেমাগুলো।

ঈদের দিন থেকে প্রতিদিন সকাল ১০টা ০৫মিনিট থেকে যথাক্রমে একই সময়ে প্রচার করা সালমান শাহ অভিনীত জনপ্রিয় সিনেমাগুলো।

ঈদের দিন থেকে শুরু হবে সালমান শাহ সপ্তাহ। শেষ হবে ঈদের ষষ্ঠ দিন। ঈদের দিন প্রচার করা হবে ছবিগুলো। যথাক্রমে চলবে, 'স্বপ্নের ঠিকানা', 'অন্তরে অন্তরে', 'আনন্দ অশ্রু', 'এই ঘর এই সংসার', 'বিক্ষোভ', 'প্রেম যুদ্ধ'।

ঢাকাই ছবির জনপ্রিয় চিত্রনায়ক সালমান শাহ'র ঢালিউডে অভিষেক হয় ১৯৯৩ সালে সোহানুর রহমান সোহান পরিচালিত 'কেয়ামত থেকে কেয়ামত' সিনেমার মাধ্যমে। এরপর প্রায় ২৭টি চলচ্চিত্রে অভিনয় করে আজও দর্শকের হৃদয়ে অমর হয়ে আছেন। প্রথম ছবি মৌসুমীর সঙ্গে হলেও নায়িকা শাবণূরের সঙ্গে ১৪টি ছবিতে অভিনয় করেন।

জনপ্রিয় এই চিত্রনায়ক ১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর ঢাকার ইস্কাটনের বাসায় আকস্মিকভাবে মৃত্যুবরণ করেন। তার মৃত্যু হত্যা না আত্মহত্যা তা আজও পরিস্কার হয়নি। তবে মৃত্যুর এতবছর পরও তার একটুকু জনপ্রিয়তা কমেনি।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ