আলিয়া ভাটের বাবার চরিত্রে যীশু সেনগুপ্ত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১০ আগস্ট ২০১৯, ২০:১৮

বয়স শুধুই সংখ্যা। তাঁর অভিনয়ে বারবার ফিরে আসে সেই কথা। মুগ্ধ বাংলা। টলিউড থেকে বলিউডেও তাঁর ছাপ বেশ প্রকট। মণিকর্ণিকার পারফরমেন্সে গোটা দেশ গেয়েছে তাঁর গুণগান। এবার অভিনেত্রী আলিয়া ভাটের বাবার চরিত্রে আরও একবার বড়পর্দায় দেখা যাবে তাঁকে।

বাংলার অন্যতম উজ্জ্বল মুখ যীশু সেনগুপ্ত। মহেশ ভাটের পরবর্তী ছবি ‘সড়ক-২’ তে আলিয়া ভাটের বাবার চরিত্রে দেখা যাবে তাঁকে। পাশপাশি এই ছবিতে অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে সঞ্জয় দত্ত, আদিত্য রায় কাপুর ও পূজা ভাটকে।

‘সড়ক-২’ এর শুটিং চলছে উটিতে। আলিয়া ভাট ও যীশু সেনগুপ্ত এখন সেই কাজেই ব্যস্ত। সেই ব্যস্ততার ফাঁকে যীশু সেনগুপ্ত সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে আলিয়ার প্রশংসায় পঞ্চমুখ হয়ে তিনি বলেছেন, “আলিয়ার কাজের প্রতি আবেগ ও উৎসাহ প্রশংসনীয়। ওর কাজে মন প্রশংসনীয়। নিঃসন্দেহে সাম্প্রতিক সময়ে ভারতীয় সিনেমার প্রথম সারির অভিনেতাদের মধ্যে তিনি একজন।”

১৯৯১ সালে মুক্তিপ্রাপ্ত সড়ক সিনেমার সিক্যুয়েল সড়ক-টু। সিনেমাটি পরিচালনা করছেন মহেশ ভাট। প্রথমবারের মতো বাবার পরিচালনায় কাজ করছেন আলিয়া। ২০২০ সালের ১০ জুলাই সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

বলিউডে ‘মণিকর্ণিকা- দ্য ক্যুইন অফ ঝাঁসি’র পরে আবার তিনি মুম্বইতে পারি দিয়েছেন সিনেমার কাজে। সেখানে তিনি অভিনয় করেছিলেন কঙ্গনা রানাউতের স্বামীর চরিত্রে। সেই ছবির পর অনেক প্রশংসা পেয়েছেন তিনি। কংগনা রনাওতের পাশে তাঁর অভিনয় মুগ্ধ করেছে দর্শককে। তাঁকে নতুন করে চিনেছে সিনেমনষ্ক মানুষ।

এবিএন/নির্মল/জসিম/এনকে

এই বিভাগের আরো সংবাদ