শিরোনামে কঙ্গনা রানাওয়াত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৯ আগস্ট ২০১৯, ১৮:৩২

কঙ্গনা রানাওয়াত অভিনীত ‘ধকড়’ ছবির প্রযোজনা করেছেন সোহেল মাকলাই প্রোডাকশন এবং অ্যাসাইলাম ফিল্মস। স্টিরিওটাইপ ভেঙে নতুন পথ তৈরি করতে কঙ্গনা রানাওয়াতের জুরি মেলা ভার। পরবর্তী ছবি ‘ধকড়’-এর ছকভাঙার পথেই হাঁটলেন তিনি। ছবির প্রথম টিজার পোস্টার সেই দিকেই আলোকপাত করল। 

মেশিন গান নিয়ে কঙ্কনার টাফ লুকে মোহিত হয়েছেন অনেকেই। ‘জাজমেন্টার হ্যায় ক্যায়া’-র পরের ছবি ‘ধড়ক’। জাজমেন্টালে ববি ঘেকওয়াল-এর ভূমিকায় নজর কেড়েছেন বলিউড কুইন। ২০২০-র দীপাবলিতে মুক্তি পাচ্ছে ‘ধড়ক’।

ধকড় নিয়ে কঙ্কনা আগে একটি বিবৃতিতে বলেছিলেন, ”মণিকর্নিকার সাফল্যের পর এটা বুঝতে পেরেছি যে বিশ্বের মানুষ লার্জার দ্যান লাইফ পর্দায় দেখতে ভালবাসেন, সেখানে যদি মহিলা হিরো হয় তাহলে তো কথাই নেই। ধড়ক কেবলমাত্র আমার জন্য বেঞ্চমার্ক ছবি নয়, ভারতীয় সিনেমারও মোড় ঘুরিয়ে দেবে। এটা অ্যাকশন ছবি, যা দীপাবলিতে মুক্তি পেতে চলেছে।”

তিনি আরও বলেছিলেন, ”যদি এই ছবিটা দর্শক গ্রহণ করে, তাহলে ভারতীয় ছবিতে অভিনেত্রীদের পিছনে ফিরে তাকাতে হবে না। সোহেল আর রাজে আমার বন্ধু, বেশ কিছুদিন ধরে আমরা এই প্রজেক্টটা নিয়ে কথা বলছিলাম।” ‘ধড়ক’ ছাড়াও অশ্বিনী আইয়ার তিওয়ারি-র ‘পাঙ্গা’ ও বিজয়-এর জয়ললিতার বায়োপিক অর্থাৎ ‘থালাইভি’-কাজে ব্যস্ত বলিউড কুইন।

এবিএন/নির্মল/জসিম/এনকে

এই বিভাগের আরো সংবাদ