আজকের শিরোনাম :

বেবি-বাম্পের ছবি পোস্ট করলেন অ্যামি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৯ আগস্ট ২০১৯, ১৬:২৪

প্রিয়াঙ্কা-নিক, দীপিকা-রণভীরের বিয়ের হ্যাংওভার কাটতে না কাটতেই ২০১৯-এর শুরুতেই ফের বলিউডে সাজো সাজো রব পড়ে গিয়েছিল। কারণ শোনা যায় বলি অভিনেত্রী অ্যামি জ্যাকসনও নাকি বিয়েটা সেরেই ফেলতে চলেছেন। সোস্যাল মিডিয়ায় অবশ্য তিনি তার এনগেজমেন্টের খবর প্রকাশ করেন আগেই। ইনস্টাগ্রামে ব্রিটিশ বিজনেসম্যান জর্জের সঙ্গে হীরের আংটি বিনিময়েই সেরে ফেলে এনগেজমেন্ট পর্বের ছবি দিয়েছিলেন অ্যামি।

আর এবার ফের ইনস্টাগ্রামে উঠে এল তাঁর প্রেগন্যান্সি পর্বের এক অন্যরকম ছবি। যেখানে দেখা যাচ্ছে টপলেস এমি দুহাতে নিজেকে ঢেকে রেখেছেন, এবং তাঁর মাথায় বেশ বড় একটি টুপি। ছবিতে কিছুটা তথ্যও তিনি তুলে ধরে ধরেছেন। যার থেকে জানা যাচ্ছে, ৩৩ সপ্তাহ চলছে তাঁর।

এর আগে মাদার্স ডে-তেই তিনি তাঁর প্রেগন্যান্সির খবর দিয়েছিলেন সোশ্যাল মিডিয়ায়। তারপর কেটে গিয়েছে ৩৩ সপ্তাহ৷ ছোট্ট অতিথিকে দেখার অধীর আগ্রহে যেমন অ্যামি, তেমনই এমির ভক্তেরাও।

উল্লেখ্য, ২০১৫ সাল থেকে একে অপরকে ডেটিং করছেন অ্যামি-জর্জ৷ তবে এই সম্পর্ক নিয়ে কখনোই প্রকাশ্যে তেমন মুখ খোলেননি অভিনেত্রী। মাল্টি-মিলিওনেয়ার জর্জ এবিলিটি গ্রুপের ফাউন্ডারের ছেলে। তাদের বিলাসবহুল হোটেল রয়েছে অনেক। যার মধ্যে হলটন, ডবল ট্রি, পার্ক প্লাজা অন্যতম।
২০১২ সালে এক দিওয়ানা থা ছবিতে অভিনয় করে নিউকামার অ্যামি মন জয় করে নিয়েছিলেন সকলের। এরপর বেশ কয়েকটি ছবি করেছেন তিনি বিভিন্ন ভাষায়। ব্রিটিশ মডেল-অভিনেত্রী অ্যামিকে শেষ দেখা গিয়েছে ২.০ ছবিতে।

 

এবিএন/নির্মল/জসিম/এনকে

এই বিভাগের আরো সংবাদ