আজকের শিরোনাম :

বিরতি কাটিয়ে ফিরছেন জনপ্রিয় নায়িকা পূর্ণিমা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৮ আগস্ট ২০১৯, ১৮:৪৬

রিয়াজের সঙ্গে ‘এ জীবন তোমার আমার’ ছবি দিয়ে অভিষেক ঘটে তার। বাকিটা ইতিহাস। একের পর এক সুপারহিট সিনেমা উপহার দিয়ে মুগ্ধতা ছড়িয়েছেন পূর্ণিমা। তবে মাঝখানে অনেকটা সময় তিনি সবরকম অভিনয় থেকেই দূরে ছিলেন। তাকে কোথাও দেখতে না পারার আফসোস ভক্তদের আহত করেছে। তবে সুখবরটা হলো বিরতি কাটিয়ে ফিরছেন তিনি।

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পূর্ণিমা। রুপালি পর্দার পাশাপাশি পূর্ণিমার গ্ল্যামারে উজ্জ্বল হয়েছে ছোট পর্দাও। এখানে নাটক-টেলিছবিসহ নানা অনুষ্ঠানে তিনি হাজির হয়ে দর্শক মাতিয়েছেন। উপস্থাপক পূর্ণিমাও সফল হয়েছেন আরটিভির ‘এবং পূর্ণিমা’ অনুষ্ঠানে। 

আসছে কোরবানির ঈদে পূর্ণিমাকে দেখা যাবে একটি নাটকে। মিজানুর রহমান আরিয়ান পরিচালিত এই নাটকের নাম ‘সাবলেট’। এখানে সুহাসীনি পূর্ণিমা জুটি বেঁধেছেন ‘বড় ছেলে’খ্যাত অভিনেতা অপূর্বর সঙ্গে।

পূর্ণিমা নাটকটি নিয়ে বেশ উচ্ছ্বসিত। তিনি বলেন, ‘বেশ চমৎকার একটি গল্প। এর ভাবনাটা ইউনিক। দর্শকের মনে দাগ কাটবে গল্পটি।’ এদিকে পূর্ণিমা বর্তমানে ‘গাঙচিল’ ও ‘জ্যাম’ নামে দুটি চলচ্চিত্রে কাজ করছেন। দুটি ছবিতেই তার নায়ক ফেরদৌস।

আসছে ঈদের ৫ম দিন (১৬ আগস্ট) রাত ৯টায় নাটকটি প্রচার হবে বেসরকারি টিভি চ্যানেল বাংলাভিশনে। আর এটি সিডি চয়েজের ইউটিউব চ্যানেলে দেখা যাবে একই দিনের রাত ১০টা থেকে।

 

এবিএন/নির্মল/জসিম/এনকে

এই বিভাগের আরো সংবাদ