আজকের শিরোনাম :

সালমানের কটাক্ষের জবাব দিলেন দীপিকা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৬ আগস্ট ২০১৯, ১৯:০৩

বলিউডে তিনিই প্রথম অভিনেত্রী, যিনি প্রকাশ্যে নিজের অবসাদ নিয়ে মুখ খোলেন। সেইসময়ে তাঁর মনের অবস্থা, কীভাবেই বা তিনি তা কাটিয়ে উঠলেন, সে সবকিছুই প্রকাশ্যে আনেন দীপিকা। এজন্য তাঁকে অনেক সময়ই সমালোচনার মুখে পড়তে হয়।মানসিক অবসাদ এবং তার অনুভূতি নিয়ে কোনওদিনই কিছু লুকিয়ে রাখেননি দীপিকা পাডুকোন।

দীপিকার মানসিক অবসাদ নিয়ে কটাক্ষ করেন অভিনেতা সালমান খানও। গত বছর 'রেস থ্রি'-এর প্রচারের সময় 'ভাইজান' মন্তব্য করেন, অনেকেই নানা জায়গায় ঘুরতে যান, অনেকে অবসাদেও ভোগেন। কিন্তু তাঁর কোনওটাই করার মতো বিলাসিতা নেই। দীপিকাকে উদ্দেশ্য করেই সালমান ওই কটাক্ষ করেন বলেই মনে করছে বিভিন্ন মহল।

এবার সালমানের কটাক্ষের যোগ্য জবাব দিলেন দীপিকা। সম্প্রতি একটি জনপ্রিয় ম্যাগাজিনের সাক্ষাৎকারে এই বিষয়ে মুখ খোলেন তিনি। সালমানকে একহাত নিয়ে দীপ্পি বলেন, "কষ্ট করে অবসাদ কাটিয়ে উঠেছি। প্রতি মুহূর্ত সংগ্রাম করতে হয়েছে। সারাক্ষণ ক্লান্তি আসত। মানুষ ভাবে এটা সাধারণ মনখারাপ। সম্প্রতি একজন অভিনেতা মন্তব্য করেছেন, তাঁর অবসাদ করার বিলাসিতা ছিল না। কোনও মানুষ নিজের ইচ্ছায় অবসাদে পড়তে পারে না।"

দীপিকা আরও বলেন, নিজের অবসাদের বিষয়ে আলোচনা করার সিদ্ধান্ত নিয়ে কখনও অনুতাপ করেননি তিনি। বরং মুক্তি পেয়েছেন। মনে হয়েছে একটা ভার নেমে গিয়েছে। তিনি আরও সচেতন হয়েছেন বলেও জানান অভিনেত্রী।

প্রসঙ্গত, পরিচালক কবীর খানের '৮৩' ছবিতে দেখা যাবে দীপিকাকে। ছবির শ্যুটিংয়ের জন্য বেশ কিছুদিন লন্ডনে ছিলেন তিনি। এছাড়াও তাঁর নিজের প্রযোজক সংস্থার প্রথম ছবি 'ছপক'-এও অভিনয় করছেন দীপিকা। অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগরওয়ালের জীবনকাহিনি উঠে আসবে এই ছবিতে। 

 

এবিএন/নির্মল/জসিম/এনকে

এই বিভাগের আরো সংবাদ