আজকের শিরোনাম :

সারার সঙ্গে একান্ত মুহূর্তে কার্তিক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৬ আগস্ট ২০১৯, ১৮:৪৬

বলিউডে কে কখন কার সঙ্গে জড়িয়ে পড়ছেন, তা বোধ হয় কারও জানার সাধ্য নেই। তবে বলিউডে ডেবিউ করার সময় থেকেই সারা আলি খান যেভাবে অভিনেতা কার্তিক আরিয়ানের প্রশংসা শুরু করেন, তা নিয়ে বেশ গুঞ্জন শুরু হয়ে যায়। কার্তিক আরিয়ান এখনও পর্যন্ত বলিউডে সেভাবে পসার জমাতে না পারলেও 'কেদারনাথ' এবং 'সিম্বা' করার পর থেকেই সারাকে নিয়ে ভক্তদের মধ্যে উচ্ছ্বাস চোখে পড়তে শুরু করে। যদিও সারা এবং কার্তিক নেহাত বন্ধু বলে অনেকেই দাবি করেন। কিন্তু সারা আলি খান এবং কার্তিক আরিয়ানকে সম্প্রতি যেভাবে দেখা গেল, তারপর থেকে বলিউডে আরও একদফা শোরগোল শুরু হয়ে গিয়েছে।

সম্প্রতি সারা আলি খান এবং কার্তিক আরিয়ানকে লখনউতে দেখা যায়। সেখানকার একটি রেস্তোরাঁর বাইরে ক্যামেরার সামনে হঠাতই ধরা পড়েন সইফ-কন্যা এবং কার্তিক আরিয়ান। শুধু তাই নয়, কার্তিক যেভাবে ক্যামেরার সামনে থেকে সারাকে জড়িয়ে ধরেন, তা নিয়ে অনেকেই কালাঘুঁষো শুরু করে দিয়েছেন। 

জানা যাচ্ছে, 'পতি পত্নী অউর ও'-এর শুটিংয়ের জন্য লখনউতে হাজির হন কার্তিক আরিয়ান। বি টাউনের খবর, বন্ধুর সঙ্গে দেখা করার জন্যই তড়িঘড়ি লখনউতে ছুটি যান সারা আলি খান। আর সেখানেই একটি রেস্তোরাঁর বাইরে দেখা যায় বলিউডের এই নতুন জুটিকে।

সূত্রের খবর, পরিচালক ইমতিয়াজ আলির 'লভ আজকাল'-এ নাকি একসঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে কার্তিক আরিয়ান এবং সারা আলি খানকে। ইতিমধ্যেই তাঁরা ইমতিয়াজ আলির ছবির শুটিংয়ের কাজও শেষ করে ফেলেছেন বলে খবর। শুধু তাই নয়, ইতিমধ্যেই কার্তিক আরিয়ান নাকি সারা আলি খানের মা অমৃতা সিংয়ের সঙ্গেও দেখা করেছেন।

 

এবিএন/নির্মল/জসিম/এনকে

এই বিভাগের আরো সংবাদ