আজকের শিরোনাম :

‘সাহো’ ছবির জন্য কত পারিশ্রমিক নিয়েছেন প্রভাস

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৬ আগস্ট ২০১৯, ১৮:৩৫

‘বাহুবলী’ সিনেমার জন্য প্রায় চার বছর অন্য কোনো সিনেমা করেননি প্রভাস। সিনেমাটির জন্য কঠোর পরিশ্রম করেছেন। বক্স অফিসে ইতিহাস গড়া ‘বাহুবলী’ সিরিজের প্রথম সিনেমাটিতে অভিনয়ের জন্য ২৫ কোটি রুপি নিয়েছিলেন প্রভাস। ‘বাহুবলী ২’-এ তা বাড়িয়ে হয় ৮০ কোটি রুপি হয়। এরপরই পরিচালক নির্মাতারা ছুটেছেন তাঁর কাছে। আর এরই মধ্য পারিশ্রমিক বাড়িয়ে দিয়েছেন তিনি।

‘সাহো’ ছবিকে ঘিরে প্রায়ই কোনো না কোনো খবর গণমাধ্যমে আসছে। মুক্তির দিন যতই এগিয়ে আসছে, খবরও আসছে ততই। বিশেষত, এ ছবি নির্মাণসংক্রান্ত নানান খবর বিটাউনে ভেসে বেড়ায়। ছবিটি নির্মাণের জন্য কোটি কোটি রুপি খরচ করছেন নির্মাতা। এবার জানা গেছে, ‘সাহো’ ছবির নায়ক প্রভাস নাকি কাঁড়ি কাঁড়ি অর্থ পারিশ্রমিক হিসেবে নিয়েছেন। আর বলা হচ্ছে, তেলেগু অভিনেতা প্রভাসের এ পারিশ্রমিকের অঙ্কে একটি বলিউড ছবি অনায়াসে নির্মাণ করা যাবে।

‘বাহুবলী’ সিরিজের আগে ‘ছাত্রপতি’, ‘মিস্টার পারফেক্ট’, ‘ডার্লিং’, ‘মির্চি’ ছবি তাঁকে তারকার আসনে বসিয়েছে। ‘বাহুবলী’র আকাশছোঁয়া সাফল্যের পর রাতারাতি তারকা হয়ে ওঠেন প্রভাস। তাই তাঁর হাজার হাজার অনুরাগী আজ ‘সাহো’র প্রতীক্ষায় দিন গুনছেন। দক্ষিণের তরুণ পরিচালক সুজিত এই অ্যাকশনধর্মী ছবিটি পরিচালনা করেছেন। অত্যন্ত আধুনিক প্রযুক্তির ব্যবহার করা হয়েছে প্রভাস-শ্রদ্ধা কাপুরের ছবিটি নির্মাণের জন্য। তাই নির্মাতারা কোটি কোটি রুপি মুড়িমুড়কির মতো উড়িয়েছেন। এদিকে প্রভাসও এই ছবির জন্য বড়সড় দর হেঁকেছেন। বিটাউনে জোর রব, প্রভাসকে ‘সাহো’ ছবির জন্য ১০০ কোটি রুপি পারিশ্রমিক দেওয়া হয়েছে। তাহলে বলাই যায়, দক্ষিণের এই সুপারস্টার এ মুহূর্তে সবচেয়ে দামি অভিনেতা। এমনকি এখবরও শোনা যাচ্ছে, প্রভাস ‘সাহো’র প্রি-রিলিজ ব্যবসায়ের ৫০ শতাংশের অংশীদার। তবে এ–সংক্রান্ত কোনো খবর ছবি–সংশ্লিষ্ট কারও পক্ষ থেকে ঘোষণা দেওয়া হয়নি।

নির্মাতারা চেয়েছেন, প্রভাসের এ ছবিকে বছরের সবচেয়ে বড় অ্যাকশনধর্মী বিনোদনমূলক ছবি হোক। তাই পানির মতো অর্থ ব্যয় করছেন তাঁরা। খবর এসেছিল, আট মিনিটের একটা অ্যাকশন দৃশ্যের জন্য ৭০ কোটি রুপি ব্যয় করা হয়েছে। কারণ, ‘সাহো’ ছবিতে দর্শক আসল গাড়ি হাওয়ায় উড়তে দেখবেন। এই ছবির অ্যাকশন দৃশ্যগুলো পরিচালনা করছেন হলিউডের অ্যাকশন নির্দেশক কেনি বেটস। ছবির টিজার এবং গান ইতিমধ্যে দর্শকের মন জয় করেছে নিয়েছে। তেলেগু ও হিন্দি ভাষার গানে মেতেছেন ভক্ত–দর্শকেরা। মিলিয়ন ভিউ পেরিয়ে গেছে গানগুলো। অনেকে মনে করছেন, ‘সাহো’ ছবিটি সিনেমাটোগ্রাফিক দিক থেকে ভারতীয় ছবির দুনিয়ায় ইতিহাস সৃষ্টি করতে পারে। এই ছবিতে হাড় হিম করা নানা অ্যাকশন দৃশ্য দেখা যাবে।

‘সাহো’ ছবিতে প্রভাসের সঙ্গে আছেন শ্রদ্ধা কাপুর। ছবিতে আরও অভিনয় করেছেন চাংকি পান্ডে, জ্যাকি শ্রফ, মন্দিরা বেদি, নীল নিতীন মুকেশ প্রমুখ। ‘সাহো’ ছবির সংগীত পরিচালনায় আছেন শংকর, এহসান ও লয়। ইউরোপ, দুবাই, আবুধাবি, হায়দরাবাদ এবং মুম্বাইয়ে শুটিং হওয়া ‘সাহো’ ছবিটি প্রথমে ১৫ আগস্ট মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু পরে এই ছবি মুক্তির দিন পিছিয়ে দেওয়া হয়। ৩০ আগস্ট মুক্তি পাবে প্রভাসের বহু প্রতীক্ষিত এই ছবিটি।

 

এবিএন/নির্মল/জসিম/এনকে

এই বিভাগের আরো সংবাদ