হার্দিকের সঙ্গে প্রেমের ব্যাপারে যা বললেন উর্বশী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০২ আগস্ট ২০১৯, ০০:২৫

ভারতে দুটি বিষয় খুব চলে তার একটি অবশ্যই ক্রিকেট আরেকটি হলো বলিউড। ক্রিকেট পাগল জাতি হিসেবে ভারতের সাথে তুলনা হয় না আর কারো। এত পাগলামি তারা ক্রিকেট নিয়ে করে যে ক্রিকেটারদের ভগবানের আসনেও বসাতে কার্পণ্য করে না। আর বলিউড তো ভারতের প্রাণ। সেই ক্রিকেট আর বলিউডের সম্পর্ক কিন্তু খুব পুরোনো। সেই সেকালের নবার মনসুর আলী পতৌদি প্রেমে পড়েন বলিউডের নায়িকা শর্মিলা ঠাকুরের। সেই থেকে শুরু করে হালের বিরাট- আনুশকা পর্যন্ত অনেক সফল জুটি এসেছে ক্রিকেট আর বলিউডের কল্যাণে।

ক্রিকেটের সঙ্গে বলিউডের সম্পর্ক বহু পুরনো। সব সময়ই নিত্য নতুন প্রেমকাহিনী কিংবা গুজব বাতাসে ভেসে বেড়ায়। তেমনই ঘটনা এবার তারকা পেস বোলিং অল-রাউন্ডার হার্দিক পাণ্ডিয়াকে নিয়ে। তার সঙ্গে বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলার প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে। হার্দিক পান্ডিয়ার সঙ্গে একখানা ছবি প্রকাশ্যে আসার পর থেকেই জল্পনার সূ্ত্রপাত। এরপর একটি টিভি চ্যানেল দুজনের সম্পর্ক নিয়ে মুচমুচে খবর পরিবেশন করে। কিন্তু এবার সব অস্বীকার করলেন বলিউড নায়িকা।

হার্দিক পান্ডিয়ার সঙ্গেও এর আগে বলিউড অভিনেত্রীদের নাম জড়িয়েছিল। এবার ফের উর্বশী রউতেলার সঙ্গে তাঁর সম্পর্ক রয়েছে বলে গুঞ্জন ছড়িয়েছে। তবে উর্বশী নিজে এমন খবর হেলায় উড়িয়ে দিয়েছেন। উর্বশীর দাবি, হার্দিকের সঙ্গে তার সম্পর্কের গুঞ্জন পুরোপুরি গুজব। তিনি দর্শকদের এমন ভুয়া খবরে কান না দেওয়ার পরামর্শ দিয়েছেন।

একটি ইউটিউব ভিডিওর স্ক্রিনশট শেয়ার করে উর্বশী লিখেছেন, 'ইউটিউবের মিডিয়া চ্যানেলগুলোর কাছে আমি অনুরোধ করব, এমন হাস্যকর ভিডিও যেন আর কেউ আপলোড না করে! কারণ, এসব ভুয়া খবর ছড়ানো হলে আমাকে আমার পরিবারের কাছে জবাবদিহি করতে হয়। এবং এটা অবশ্যই আমার জন্য সমস্যার সৃষ্টি করে। সুতরাং গুজব ছড়াবেন না।'

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ