আজকের শিরোনাম :

‘বচ্চন পাণ্ডে’ লুকে অক্ষয়ের চমক! ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ জুলাই ২০১৯, ১৯:৪১

মোটা গোঁফ, গলাতে মোটা সোনার চেন, মাথায় কাটা লম্বা তিলক সঙ্গে কালো লুঙ্গি সকালেই এক অদ্ভূত লুকে দেখা যায় অক্ষয় কুমারকে। ফারহাদ সামজির আগামী সিনেমা ‘বচ্চন পাণ্ডে’ সিনেমাতে এই অদ্ভূত লুকে দেখা যাবে খিলাড়ি কুমারকে। কখনও দেশাত্মবোধক আবার কখনও সামাজিক বার্তা দেওয়া সিনেমা নিয়ে সামনে আসা অক্ষয় এবার ধরা দিয়েছেন এক আলাদা লুকে। প্রযোজক সাজিদ নাদিদওয়ালিয়ার আগামী সিনেমাতে অক্ষয়কে দেখা যাবে এই অভূতপূর্ব লুকে।

৫১ বছরের এই অভিনেতার লুকে চমকে গিয়েছেন সকলেই। আগামী বছর বড়দিনে মুক্তি পাবে এই সিনেমাটি। কিছুদিন আগেই জানা যায় সাজিদ নাদিদওয়ালিয়া ‘ল্যান্ড অফ লুঙ্গি’ সিনেমার জন্য নাকি শাহরুখ খানের সঙ্গে কাজ করতে পারেন কিন্তু তাঁর আগেই অক্ষয়ের সঙ্গে এই সিনেমার কথা প্রকাশ্যে আসে। কারণ ‘ল্যান্ড অফ লুঙ্গি’-র জন্য শাহরুখ খানকে এই সিনেমা অফার করা হয়েছে। তাই সাজিদ ও অক্ষয় তাঁদের আগামী সিনেমার কাজ নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন। কার্যত এই সিনেমার মাধ্যমেই ফের রিমেক কিংবা হার্ডকোর কমার্শিয়াল সিনেমাতে কামব্যাক করছেন অক্ষয়।

কার্যত ‘রাউডি রাঠোর’ সিনেমার ঘরানাতেই দেখা যাবে ‘বচ্চন পাণ্ডে’-কে। যদিও এটি কোনও সিনেমার রিমেক কিনা এই বিষয়ে আনুষ্ঠানিক ভাবে কিছুই জানাননি প্রযোজক। কার্যত অক্ষয়ের এই সিনেমার মুক্তির দিনেই আমিরের ‘লাল সিং চাড্ডা’-র মুক্তি পাওয়ার কথা। কার্যত সেই পথে চলতে থাকলে বলিউডের বক্স অফিসে আগামী ২০২০ ক্ল্যাশ হবে এটা বলাই যায়। চলতি বছরে আপাতত একাধিক সিনেমা মুক্তি পাবে। ‘মিশন মঙ্গল’, ‘গুড নিউজ’ মুক্তি পাবে চলতি বছরেই।

 

এবিএন/নির্মল/জসিম/এনকে

এই বিভাগের আরো সংবাদ