পাগল ব্যক্তিরাই আমাকে পছন্দ করে: কঙ্গনা রানাওত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ জুলাই ২০১৯, ১৯:৩৩

বড়পর্দায় মুক্তি পেয়েছে কঙ্গনা রানাওত অভিনীত ‘জাজমেন্টাল হ্যায় কেয়া’। বক্স অফিসের আয় কিংবা সমালোচনার নিরিখে সকলকে চমকে দিয়েছেন বলিউডের কুইন। এই সিনেমাতে তাঁর চরিত্র ‘ববি’ সকলের পছন্দের তালিকায় চলে এসেছেন। মানসিক ভারসাম্যহীন চরিত্রে কখনও ব্লেড কিংবা ছুরি কাঁচি নিয়ে খেলা করতে দেখা গিয়েছে কঙ্গনাকে।

এই সিনেমার চরিত্র প্রসঙ্গে কঙ্গনা জানান, ”আমার চরিত্রে সবচেয়ে ভালো লাগার মুহূর্ত হল রাজকুমারকে যখন দরজার ফাঁক দিয়ে আমি দেখছিলাম। খুবই বোকা বোকা। তারপর আমার নিজের ব্রণ নিয়ে ছবি দেওয়া সবই দেখানো হয়েছে। আমার নিজের খুব খারাপ লেগেছে কিন্তু সেটাই মানুষের ভালো লেগেছে। তারপরে এই সিনেমাতে একটি দৃশ্য আছে যেখানে আমাকে পাগল বানানো হয়েছিল।” কঙ্গনা এই সিনেমাতে রাজকুমারের সঙ্গে ফের একবার কাজ করেছেন। তাঁদের জুটির রসায়ণ বলিউডে জনপ্রিয় হয়েছে।

এই বিষয়ে কঙ্গনা জানান, ”আমার আর রাজের ব্যাপক সম্পর্ক রয়েছে। অনস্ক্রিনে আমাদের রসায়ন চোখে পড়ার মতো। এমনকি কুইন সিনেমাতে একে ওপরের বিপরীতে আমরা কাজ করিনি। কিন্তু আমাদের মধ্যে একটা অদ্ভূত রসায়ন আছে তাই কাজটি ভালো হয়েছিল। এই সিনেমাতেও আমাদের মধ্যে এটা কাজ করেছে, যার জন্য দর্শকের খুবই ভালো লাগবে আমাদের।”

‘জাজমেন্টাল হ্যায় কেয়া’ সিনেমাতে রাজকুমার ও কঙ্গনার অভিনয় সকলের নজর কেড়েছে ইতিমধ্যেই। তাঁর সিনেমার সাক্সেস নিয়ে কঙ্গনা জানিয়েছেন, ”আমার নিজের ফ্যানেদের প্রতি প্রচুর ভরসা ও আস্থা আছে। তাঁরাও আমার মতোই পাগল। কারণ আমাকে কোনও সাধারণ মানুষের পছন্দ করা সম্ভব নয়। তাই আজকের দিনে আমরা পাগল যারা তাঁরাই সাধারণ মানুষদের মুখোশ খুলে দিয়েছি।”

 

এবিএন/নির্মল/জসিম/এনকে

এই বিভাগের আরো সংবাদ