দীর্ঘদিন পর বড় পর্দায় পিয়া

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ জুলাই ২০১৯, ০০:০৯

ক্রিকেট বিশ্বকাপে এক মাসের বেশি সময় ধরে উপস্থাপনা শেষে সম্প্রতি দেশে ফিরেছেন পিয়া জান্নাতুল। গাজী টিভির হয়ে প্রায় দেড় মাসব্যাপী অনুষ্ঠিত ক্রিকেট বিশ্বকাপে মাইক্রোফোন হাতে ক্রিকেট বিশ্বে নজর কেড়েছেন লাস্যময়ী এই মডেল-অভিনেত্রী ও উপস্থাপক। এর রেশ কাটতে না কাটতেই নতুন খবর এলো। দীর্ঘদিন পর তাকে আবারো বড় পর্দায় দেখা যাবে।

'স্বপ্নবাজি' শিরোনামের একটি সিনেমায় প্রিয়ার আগে থেকে অভিনয় করার কথা শোনা গেলেও চুক্তিবদ্ধ না হওয়ায় নিশ্চিত ছিল না তার অভিনয়ের বিষয়টি। অবশেষে সেই চুক্তি সম্পন্ন করলেন পিয়া। সোমবার দিবাগত রাতে এই আনুষ্ঠিকতা সম্পন্ন হয়। ছবিটি নির্মাণ করবেন ঢাকাই ছবির তরুণ নির্মাতা রায়হান রাফী। এতে প্রিয়ার বিপরীতে দেখা যাবে সিয়ামকে। ছবিটি প্রযোজনা করছেন পিয়াল হোসেনে।

জানা গেছে, আগামী আগস্ট মাস থেকে ছবির দৃশ্যধারণের কাজ শুরু হবে। আর এতে তিন জোড়া নায়ক থাকবেন। তবে ছবির বাকি অভিনয়শিল্পীদের নাম পর্যায়ক্রমে জানানো হবে বলে জানিয়েছেন ছবির প্রযোজক।

উল্লেখ্য, পিয়া জান্নাতুল ২০০৭ সালে মিস বাংলাদেশ খেতাব অর্জন করেন। অভিনয় জগতে পদার্পণের পূর্বে তিনি মডেল হিসেবে বেশ পরিচিত ছিলেন। ২০১২ সালে রেদয়ান রনি পরিচালিত ‘চোরাবালি’ চলচ্চিত্রে অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্র জগতে পিয়ার আবির্ভাব ঘটে। চলচ্চিত্রে অভিনয় এবং বিভিন্ন আন্তর্জাতিক অঙ্গনে বাংলাদেশের প্রতিনিধিত্ব করায় তার তারকাখ্যাতি বৃদ্ধি পায়।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ