আবার একসাথে জাহ্নবী–ঈশান

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৮ জুলাই ২০১৯, ১৮:৩৫ | আপডেট : ১৮ জুলাই ২০১৯, ১৮:৪৭

ধড়ক ছবির মাধ্যমে নবাগত জাহ্নবী কাপুর ও ঈশান খট্টরের অভিষেক ঘটে হিন্দি চলচ্চিত্রে। দুজনেরই প্রথম ছবি ছিল এটি। যদিও খট্টর এর আগেই ইরানি পরিচালক মাজিদ মাজিদির হাত ধরে সিনেমায় নেমে গেছেন। তবে একেবারেই ঘরের ছবিতে এটিই ছিল প্রথম সিনেমা। সেই জুটি আবার এক হচ্ছেন নতুন ছবিতে।

ধড়ক ছবিতে দুজনের প্রেমে মুগ্ধ ছিলেন দর্শকেরা। আবার রোমান্টিক জুটি হিসেবেই দেখা যাবে তাদের। ঈশান এর আগে আলী আব্বাস জাফরের রোমান্টিক ছবি কালি পিলির শুটিং শেষ করবেন। আলীর এই ছবিতে তিনি জুটি বাঁধবেন স্টুডেন্ট অব দ্য ইয়ার ছবির নায়িকা অনন্যা পাণ্ডের সঙ্গে। অনন্যা প্রথম ছবি দিয়েই ইতিমধ্যে বলিউডে দ্যুতি ছড়াতে শুরু করেছেন।

নতুনদের নিয়ে কাজ করতে সিদ্ধহস্ত করণ জোহর। করণের আগামী ছবিতেই দেখা মিলতে পারে জাহ্নবী কাপুর এবং ঈশান খট্টরের। আগামী বছরটি ধর্ম প্রডাকশনের জন্য সুখবর বটে। প্রতিষ্ঠানটির ব্যানারে আসছে একাধিক বড় ছবি। একটি বিশাল ক্যানভাসের ছবিই নাকি আসবে করণের হাত ধরে। জাহ্নবী এবং ঈশানের ছবিটি হবে রোমান্টিক থ্রিলার ঘরানার। ছবিটি পরিচালনা করবেন বিজয় নাম্বিয়ার।

এদিকে জাহ্নবী ব্যস্ত ভৌতিক হাসির ছবি রুহি আফজা নিয়ে। এই ছবিতে তাঁর বিপরীতে আছেন এই সময়ের তরুণ অভিনেতা রাজকুমার রাও। এ ছাড়া করণ জোহরের আরও দুটি বড় প্রকল্পে নাকি জাহ্নবীকে দেখা যাবে।

এবিএন/নির্মল/জসিম/এনকে

এই বিভাগের আরো সংবাদ